বাংলা ধারাবাহিকের ইতিহাসে ঘটে গেল এক অবিশ্বাস্য ঘটনা! জানলে অবাক হবেন আপনিও

বাংলা ধারাবাহিকের জগতে এর আগেও বেশ অনেকবার এমন ঘটনা ঘটেছে যা অবিশ্বাস্য। শুরুর তিন মাসের মধ্যেই বন্ধ করা হয়েছে বেশ কিছু ধারাবাহিক, মুখ বদল করা হয়েছে মুখ্য চরিত্রের। কিন্তু এইবার যা ঘটেছে, তা বাংলা ধারাবাহিকের ইতিহাসে প্রথমবার ঘটল।

উল্লেখ্য, খুবই জনপ্রিয় একটি প্রোডাকশন হাউজ সাফ সাফ জানিয়ে দিল, বাংলার প্রথম সারির এই চ্যানেলের সঙ্গে তারা কাজ করবেন না। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তরে প্রোডাকশন হাউজের তরফ থেকে দেওয়া হয়েছে একটি উত্তর। কি সে উত্তর আর কোন চ্যানেলকেই বা মানা করেছে সেই প্রোডাকশন হাউজটি? জেনে নিন বিস্তারিত।

বর্তমানে বাংলা টেলি জগতের সব থেকে জনপ্রিয় প্রোডাকশন হাইউজ হল ব্লুজ প্রোডাকশন হাউজ। এই প্রোডাকশন হাউজের খুব জনপ্রিয় ধারাবাহিক চলছে স্টার জলসা ও জি বাংলায়। বেঙ্গল টপার জগদ্ধাত্রী ও জলসা টপার গীতা এলএলবি দুটি ধারাবাহিকই এখন রাজ করছে বাংলা টেলি জগতে।

সম্প্রতি সান বাংলা ব্লুজ প্রোডাকশনকে অনুরোধ করেছে যাতে তারা ওই চ্যানেলে একটি ধারাবাহিক আনে। কিন্তু সান বাংলাকে মুখের ওপর না বলে দেয় ব্লুজ প্রোডাকশন হাউজ। তাদের কথা অনুযায়ী, তারা এই মুহূর্তে জি বাংলা ও স্টার জলসা ছাড়া অন্য কোনও চ্যানেলের সঙ্গে কাজ করবে না।

আরও পড়ুন: সূর্যের দায়িত্বহীনতায় তিতিবিরক্ত মেয়েরাও! বাবা হিসেবে সূর্য নয় অর্জুনকেই বেশি পছন্দ তাদের! প্রোমোতে দারুণ চমক

বর্তমানে জি বাংলা ও স্টার জলসা এই দুটি চ্যানেলই সবথেকে বেশি টিআরপি এনে দেয় ধারাবাহিককে। জনপ্রিয় এই চ্যানেল গুলির চাহিদাও সান বাংলার থেকে অনেক বেশি। তাঁর এগিয়ে থাকার লড়াইয়ে আগে থাকতে সান বাংলার সঙ্গে কাজ করবে না বলে জানিয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজ।

Back to top button