“সকলে আমাকে গ’ম্ভী’র মনে করে!” শন’কে রীতিমতো ভয় পেতেন অনুষ্কা! অকপট দুই তারকা

Sean Banerjee Rosnai: স্টার জলসার (Star Jalsha) পর্দা থেকে বিদায় নিতে চলেছে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার ধারাবাহিক লাভ বিয়ে আজকাল (Love Biye Aajkal)। এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ওম সাহানি এবং তৃণা সাহা। ধারাবাহিকটি স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ২০২৩ সালের ২৮শে আগস্ট। দা’ম্ভিক ব্যবসায়ী ওমের সঙ্গে চু’ক্তি’র বিয়েতে বাধা পড়ে বার সিঙ্গার শ্রাবণ। তারপর সময়ের সঙ্গে সঙ্গে তাদের সম্পর্কে আসে নানা চ্যা’লে’ঞ্জ। বিবাহ, সম্পর্কের একেবারে নতুনত্ব একটি বিষয় নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকটি।

প্রথমে ধারাবাহিকটি জনপ্রিয়তা পেলেও ধারাবাহিকের কাহিনীতে নতুন চম’ক আসার পর থেকেই কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। এরপর প্রতি’দ্ব’ন্দ্বী চ্যানেলের ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছের সঙ্গে পা’ল্লা দিয়ে একেবারেই পেরে ওঠেনি লাভ বিয়ে আজকাল। ফলেই ৯ মাসের মধ্যেই ধারাবাহিকটিকে বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল। তবে স্লট কি কখনও ফাঁ’কা থাকে! প্রেম বিবাহ আজকাল ধারাবাহিকে বি’দা’য় দিয়ে স্টার জলসায় আসছে লীনা গঙ্গোপাধ্যায়ের রোশনাই।

ইতিমধ্যেই রোশনাইয়ের প্রোমো মুক্তি পেয়েছে পর্দায়। পি’তৃ’হা’রা বেনারসের মেয়ে রোশনাই। ফুল বিক্রি করেই চলতে থাকে মা মেয়ের সংসার। মামা মামী সহ পরিবারের সদস্যের ক’টূ’ক্তি শুনেই কাটত তার দিন। তবুও তার জীবনটা একপ্রকার ভালোই চলছিল। কিন্তু ভাগ্যের যাঁ’তাক’লে সে বিবাহের বন্ধনে আবদ্ধ হয় আরণ্যকের সঙ্গে। মহানগরী কলকাতায় স্বামীর সঙ্গে চলে আসে রোশনাই। যদিও শহরে এসে যে জানতে পারে স্বামীর সঙ্গে বিয়ে ঠিক হয়েছে অ’ন্য একজন মেয়ের। রোশনাইয়ের জীবনে কি ঘটবে ভবিষ্যতে? কোথায় তার বাবা? এই সব প্রশ্নের উত্তর রয়েছে ধারাবাহিকের মধ্যে।

Exculsive interview of Sean and Anushka:

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক রোশনাই। বর্তমানে সেই কারণে ধারাবাহিকের প্রচারে ব্যস্ত আরন্যক অর্থাৎ শন ব্যানার্জী (Sean Banerjee) এবং অনুষ্কা গোস্বামী(Anushka Goswami)। সম্প্রতি একটি জনপ্রিয় সাক্ষাৎকারে অভিনেতা শন ব্যানার্জী জানিয়েছেন “অনেকদিন পর এই সব দেখছে। হয়তো মানুষগুলো পা’ল্টে গেছে কিন্তু সংবাদ মাধ্যমগুলো একই আছে। আবার ফিরতে পেরে আমি খুব খুশি। যদিও আমায় সবটা এতদিন অ্যা’ঙ’রি ইয়ং ম্যান হিসেবেই দেখেছেন এবার একটা অন্যরূপে আমায় তারা দেখবেন।”

স্টার জলসা, বাংলা ধারাবাহিক, রোশনাই, Star Jalsha, Bengali Serial, Roshnai

অভিনেত্রী অনুষ্কা জানিয়েছেন “আসলে আমি একটু লাজুক। আমি দুম করে মানুষের সঙ্গে মি’শ’তে পারি না। তবে একবার ভাইব মিলে গেলে কথা বলি। তবে আমি প্রথমে একটু ভয় পেয়েছিলাম আসলে আমি গাঁটছড়ার সেটে ওকে (শন ব্যানার্জী) দেখেছিল। দেখে মনে হত ভুল করলেই মনে হয় আমাকে ব’কে দেবে বা রে’গে গিয়ে সেট থেকে চলে যাবে।” তখনই অনুষ্কাকে থামিয়ে দিয়ে শন বলেন “এটা ওর দো’ষ নয়। আমায় অনেকে বলেছে আমায় দেখতে খুব গ’ম্ভী’র। আসলে আমি এত এরকম চরিত্র করেছি যে লোকে আমাকে ওরকমই ভেবে নিয়েছে। সবার মনে হয় আমি গ’ম্ভী’র। আমি জানি না একটা জ’ন্মে আমায় আর কতবার বাস্তবতার পরীক্ষা দিতে হবে।”

আরও পড়ুন:মায়ের আংটি বিক্রি করে চলেছে সংসার! অ’ভা’ব, প্র’তি’কূ’লতা উপে’ক্ষা করে আজ সফল আরাত্রিকা!

অভিনেতা এও বলেছেন “আমি খুব শান্ত এবং সফ্ট স্পোকেন। আমার কোন কিছু ভুল মনে হলেও আমি যুক্তি দিয়ে সেটা বোঝাই। ঝ’গ’ড়া, চিৎকার চেঁ’চা’মেচি আমি করি না। তার পরও না বুঝলে অন্য ব্যাপার।” অভিনেত্রী অনুষ্কা বলেছেন “এখন আমার আর এরকম মনে হয়না। যেটা আগে লাগতো। তবে এটা আমিও করি। ভু’ল মনে হলে তার প্র’তি’বা’দ করাটা প্রয়োজন।” প্রসঙ্গত জানিয়ে রাখি ম্যাজিক মোমেন্টসের প্রযোজিত রোশনাই স্টার জলসায় শুরু হচ্ছে ২৫শে এপ্রিল থেকে রাত সাড়ে ৮টায়। তাহলে আপনারা কারা কারা রোশনাই হয়ে উৎসাহী।

Back to top button