সামনে এল খারাপ খবর! মনখারাপ ‘মৌ’ স্বীকৃতি মজুমদারের ভক্তদের! হঠাৎ কি হল?

স্টার জলসার (Star Jalsha) ‘মেয়েবেলা’ (Meyebela) ২৪ই জুন শেষ হয়েছে। চলতি বছরের ২৩শে জানুয়ারি শুরু হয়েছিল এই সিরিয়াল। কিন্তু লাগাতার টিআরপি কম থাকায় ৫ মাসেই চ্যানেল বন্ধ করে দেয় এই মেগা। আমরা জানি, টিআরপিতে ভালো স্থান করলে তবেই বর্তমানের ধারাবাহিকগুলি স্থায়ী হয়। আর তাই চ্যানেল কম টিআরপিযুক্ত সিরিয়ালগুলোকে বন্ধ করে নতুন নতুন সিরিয়াল আনছে।

যদিও আমরা জানি, ‘মেয়েবেলা’র টিআরপি কম থাকলেও ধারাবাহিকটি ছিল দর্শকদের বেশ প্রিয়। বিশেষ করে ‘মেয়েবেলা’র প্রধান নায়িকা মৌ ওরফে স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder) দর্শকদের খুব প্রিয় হয়ে উঠেছিল। ধারাবাহিকে স্বীকৃতির বিপরীতে ছিলেন অর্পণ ঘোষাল (Arpan Ghoshal)। ধারাবাহিকের এক বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে ছিল রূপা গঙ্গোপাধ্যায়।

অনেকের মতে, রূপার চলে যাওয়ার পরই ‘মেয়েবেলা’ ধারাবাহিকের টিআরপি আরও পড়ে গিয়েছিল। যদিও খুব কম সময়ের মধ্যেই ধারাবাহিকটি শেষ হলেও ‘মেয়েবেলা’র শেষটা সেরা হয় অন্যান্য দীর্ঘস্থায়ী ধারাবাহিকের এন্ডিং-এর থেকে। অনেকেই চেয়েছিলেন ধারাবাহিকের নায়ক-নায়িকা আবার কোনও সিরিয়ালে ফিরে আসুক।

বিশেষ করে নায়িকা স্বীকৃতিকে পর্দায় দেখতে চাইছিলেন দর্শক। শোনা যায়, স্টার জলসায় পুজোর পরই আসবে ম্যাজিক মুমেন্টসের একটি সিরিয়াল। সেই সিরিয়ালের নায়িকা হিসাবে ফিরতে চলেছিলেন স্বীকৃতি। খবরটি সামনে আসতেই খুশি হন সকল ভক্তরা। কিন্তু এবার জানা গেল এখনই ফিরছেন না তিনি।

আরও পড়ুনঃ টেলিভিশনের হায়েস্ট পেইড অভিনেত্রী! জানেন ‘জল থ‌ই থ‌ই ভালোবাসা’র জন্য কত টাকা মাইনে পাচ্ছেন অপরাজিতা আঢ্য?

কিন্তু কেন? শোনা যাচ্ছে, চ্যানেল ম্যাজিক মুমেন্টসের সিরিয়াল বর্তমানে আনছে না। আরও দু-মাস পিছিয়ে দিয়েছে। তাই লুক সেট এখনই হচ্ছে না। নায়িকা হিসাবে স্বীকৃতিকে বেছে নেওয়া হলেও হয়তো পরবর্তীকালে বেছে নেওয়া হতে পারে নতুন কোনও নায়িকাকে। তবে এখনও কিছু নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

Back to top button