টেলিভিশনের হায়েস্ট পেইড অভিনেত্রী! জানেন ‘জল থ‌ই থ‌ই ভালোবাসা’র জন্য কত টাকা মাইনে পাচ্ছেন অপরাজিতা আঢ্য?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় সব থেকে গুরুত্বপূর্ণ হলো টিআরপি। যে ধারাবাহিকের টিআরপিতে (TRP) যত ভালো সেই ধারাবাহিক‌ও টিকবে ততদিন তা এক কথায় এখন বলা যায়। এখন রোজই ধারাবাহিক আসছে আর যাচ্ছে। রোজই ঘোষণা হচ্ছে নতুন নতুন ধারাবাহিকের। আর অবশ্যম্ভাবী নতুন ধারাবাহিক আসা মানেই নিঃসন্দেহে পুরনো ধারাবাহিকের বন্ধ হয়ে যাওয়া।‌

আগে বহুদিন পরপর চ্যানেলে একটা-দুটো নতুন ধারাবাহিক আসত। আর চার বছর পাঁচ বছর যাবৎ চলত এক একটি ধারাবাহিক। কিন্তু সেই যুগ আজ অতীত। এখন একটি ধারাবাহিক শুরুর এক মাসের মধ্যেই চলে আসে নতুন ধারাবাহিক। উল্লেখ্য এই মুহূর্তে, স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন একটি ধারাবাহিক জল থই থই ভালোবাসা। আর শুরুর পর থেকেই দারুণ পারফরম্যান্স করছে এই ধারাবাহিকটি।

অপরাজিতা আঢ্য (Aparajita Auddy) অভিনীত এই নতুন ধারাবাহিক মধ্য বয়সে পৌঁছে জীবনকে উদযাপনের গল্প বলছে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র কোজাগরী বসু। আর এই চরিত্রেই দারুণ অভিনয় করে মাত করে দিচ্ছেন অপরাজিতা আঢ্য। কোজাগরীর কাছে বয়স একটা সংখ্যা মাত্র। এই বয়সে সুইমিং শেখা থেকে শুরু করে ডাম্বেল তোলা সবকিছুই করতে পারে কোজাগরী। আর নিঃসন্দেহে প্রাণবন্ত এই ধারাবাহিক যে দর্শকদের মনে ধরেছে তা বলাই বাহুল্য।

পরকীয়া, অশান্তি বিহীন শুধুমাত্র জীবনকে উপভোগ করার এই ধরনের গল্প আসলে ধারাবাহিকের পর্দায় খুব কম আসে। আর তাই তার স্বাদ চেটেপুটে আস্বাদন করছেন দর্শকরা। আর তাই টিআরপিতে দারুণ নম্বর পাচ্ছে এই ধারাবাহিকটি। জি বাংলার ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টারের পর এবার‌ও এই ধারাবাহিকে ফেরেন অভিনেত্রী।

বিনোদন জগতে এতগুলো বছর কাটানোর পর জনপ্রিয়তার পাশাপাশি অপরাজিতা আঢ্য’র পারিশ্রমিকও সমানতালে বৃদ্ধি পেয়েছে। একবার এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেই বসেছিলেন, ‘আমাকে নিতে গেলে বড় বাজেট লাগে।’ তা লীনা গঙ্গোপাধ্যায়ের আসন্ন ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’র জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি জানেন?

আরও পড়ুনঃ নতুন সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী তৃণা সাহা! এখানেই শেষ নয়, দর্শকদের জন্য আরো এক টুইস্ট

উল্লেখ্য, এই মুহূর্তে বাংলা টেলিভিশনের হায়েস্ট পেইড অভিনেত্রী তিনি। জল থই থই ভালোবাসা’র জন্য তিনি যা পারিশ্রমিক পাচ্ছেন তা আগে কখন‌ও কেউ পাননি। এই ধারাবাহিকের জন্য প্রতিদিন হিসেবে ৪৫ হাজার টাকা পান অভিনেত্রী। তবে শুটিং না থাকলে টাকা পাননা। এর আগে রূপা গাঙ্গুলী সর্বোচ্চ পারিশ্রমিক পেতেন।

Back to top button