Susmita Dey: হাতে গুনে মাত্র তিন মাস, তারপর আচমকা শেষ হয়ে গেল পথ চলা! ভেঙে পড়েছেন অপরাজিতা অপু সুস্মিতা! বৌমা একঘরের ঘর কেনো ভেঙে গেলো? বললেন বিস্ফোরক কারণ

অপরাজিতা অপু ধারাবাহিকের সাফল্যের পর দর্শকরা একেবারে নতুনভাবে পেয়েছিল অভিনেত্রী সুস্মিতা দেকে। কিন্তু সেটা মাত্র তিন মাসের জন্য। পর্দায় আর দেখা যাবে না সুন্দরী এবং মিষ্টি বৌমা টিয়াকে।

Watch Bouma Ekghor All Latest Episodes on Disney+ Hotstar
রবিবার ছিল স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং। হঠাৎ করেই তিন মাসের মাথায় বন্ধ হয়ে গেল ধারাবাহিক। তারপর কিছুদিন কেটে গেছে। এর আগে আমরা কথা বলেছিলাম ধারাবাহিকের মুখ্য খলনায়িকার চরিত্রে অভিনয় করা অদিতি ঘোষের সঙ্গে। আর এবার একেবারে মুখ্য চরিত্রের অভিনেত্রী সুস্মিতা দে কেমন আছেন? কী ভাবছেন আগামী নিয়ে?

Bouma Ekghor - Watch Episode 1 - Meet Tiya, a Simple Beauty on Disney+ Hotstar
এক সময়ের মাধ্যমে যোগাযোগ করেছিল অভিনেত্রী সুস্মিতা দের সঙ্গে। তিনি এক কথায় জানিয়েছেন তাঁর মাথায় আকাশ ভেঙে পড়েছে। দুঃস্বপ্নেও ভাবতে পারেননি তিন মাসের মাথায় এত সুন্দর একটা ধারাবাহিক বন্ধ করে দেওয়া হবে। নায়িকার প্রথম কাজ ছিল সুপারহিট। কিন্তু এটায় কেন এভাবে ভেঙে গেল টিয়ার সেই সুন্দর সংসার?

Watch Bouma Ekghor All Latest Episodes on Disney+ Hotstar
‘বৌমা একঘর’ ধারাবাহিকের মাধ্যমেই দ্বিতীয় ধারবাহিকের কাজ শুরু করেছিলেন সুস্মিতা। তাই এখন সুস্মিতা মন মরা হয়ে রয়েছেন। তবে এখন মনকে বুঝিয়েছেন কোন কিছু শুরু হলে তার শেষও হবে। তাই এখন অভিনেত্রী প্রস্তুতি নিচ্ছেন আগামী দিনের জন্য।

Watch Bouma Ekghor Full Episode 15 Online in HD on Hotstar CA
টেন্ট সিনেমার হাত ধরেই অভিনয়ে এসেছিলেন সুস্মিতা দে। তাদের হাত ধরেই দ্বিতীয়বার কাজ করতে নেমেছিলেন তিনি। কিন্তু টিআরপি দৌড়ে টিকে থাকতে পারলো না বৌমা এক ঘর। মাত্র ৯০ দিনের মাথায় মুখ থুবড়ে পড়ল।

Bengali serial
এর আগে এমন নজির খুব কম যেখানে এত তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হয়েছে কোন ধারাবাহিক। দুই শাশুড়ির দুই বউমার চাকরি নিয়ে শুরু করা হয়েছিল গল্প। কিন্তু প্রথম থেকেই দর্শকদের মনে সেভাবে দাগ কাটতে পারেনি ধারাবাহিক।

Watch Bouma Ekghor Full Episode 15 Online in HD on Hotstar CA
‘খুকুমণি হোম ডেলিভারি’র জায়গায় গত ২রা মে শুরু হয়েছিল এই সিরিয়াল। টিআরপিতে আশানুরূপ ফল না হওয়ায় রাতারাতি স্লট বদল করে রাতের স্লটে দেখানো হতে থাকে এই সিরিয়াল। লিড জুটি ছিলেন সুস্মিতা ও দেবজ্যোতি। কিন্তু দুজনের অন স্ক্রিন কেমিস্ট্রি জাদু করতে পারল না দর্শকদের উপর।

Bouma Ekghor - Watch Episode 67 - Raju, Tiya Seek Priya's Permission on Disney+ Hotstar
শুটিং এর শেষ দিনে টিমকে সঙ্গে নিয়ে একটি ভিডিয়ো বানিয়েছেন অভিনেত্রী সুস্মিতা দে। ভিডিয়োর ক্যাপশনে লেখেন, “প্রত্যেক শুরুরই শেষ আছে, আর সব শেষের পরেই নতুন শুরু”। এবার শোনা যাচ্ছে এই ধারাবাহিকের স্থান দখল করবে গোধূলি আলাপ।

Godhuli Alap Full Episode, Watch Godhuli Alap TV Show Online on Hotstar CA

Back to top button