Bangla Serial

সকলকে লুকিয়ে চুপিচুপি একসঙ্গে গোয়া ঘুরতে গেলেন বরণ সিরিয়ালের রুদ্রিক এবং নায়রা! দেখুন গোয়ার বিচে কাটানো নতুন ‘কাপল’ এর এক্সক্লুসিভ মুহূর্ত

নায়ক-নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আমাদের আলোচনার শেষ নেই। তাদের হাঁড়ির লুকনো খবর পাওয়ার জন্য আমরা বিনোদন চ্যানেলের খবরের দিকে চেয়ে বসে থাকি। আবার তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকেও আমরা পেয়ে যাই বিভিন্ন খবরের সুলুক সন্ধান।

সাধারণত টলিপাড়ায় এক সিরিয়ালে কাজ করলে বিভিন্ন কলাকুশলীদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠতে সময় নেয় না।আসলে দিনের অনেক ঘন্টা এই কলাকুশলীরা একসাথে কাটানো ফলে ধীরে ধীরে হৃদয়ের সম্পর্ক গড়েই ওঠে।অনেকেই নিজেদের প্রেমকে নিয়ে যান ছাদনাতলায় আবার অনেকেই গড়ে ওঠা সম্পর্ককে ভেঙে এগিয়ে যান অন্য আরেকটা সম্পর্কে।

বেশ কিছুদিন আগে স্টার জলসায় শেষ হয়েছে বরণ ধারাবাহিকটি। তিথি রুদ্রিকের প্রেম দেখি সাধারণ মানুষ ভীষণ আনন্দ পেয়েছিল। তিথি একজন মধ্যবিত্ত ঘরের মেয়ে সে বড়লোকের কেয়ারলেস ছেলে রুদ্রিকের ঘটানো গাড়ি এক্সিডেন্ট এর সাক্ষী ছিল। কিন্তু পরবর্তীকালে সিরিয়ালের গল্প সম্পূর্ণ ঘুরে যায় এবং তিথি রুদ্রিকের বিয়ে হয়।

তিথির ভূমিকায় অভিনয় করতেন ইন্দ্রানী পাল। রুদ্রিকের ভূমিকায় অভিনয় করতেন সুস্মিত মুখার্জি। বরণ যেই সময় দেখানো হতো সেই সময় তার আগে দেখানো হতো সাঁঝের বাতি। বর্তমানে সেই স্লটে দেখানো হচ্ছে গোধূলি আলাপ। সিরিয়ালটি ধীরে ধীরে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। নেগেটিভ চরিত্রে ছিল নায়রা অর্থাৎ প্রিয়া মন্ডল। সে পাগলের মত রুদ্রিককে ভালোবাসতো কিন্তু রুদ্রিক তাকে কোনদিনও ভালবাসেনি। এ তো গেল রিল লাইফের কথা।

 

View this post on Instagram

 

A post shared by Priya (@priya_mondal_official)

কিন্তু বাস্তব জীবনে যে ঘটল অন্য কিছু। রুদ্রিক আর নায়রার মধ্যে বাস্তবে গড়ে উঠলো প্রেম সম্পর্ক! অন্তত এরকমটাই আন্দাজ করছেন তাদের ভক্তরা। তার প্রমাণ নাকি তারা পেয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কী এমন ঘটেছে যার জন্য তারা বলছেন যে সুস্মিত এবং প্রিয়া প্রেম করছেন?

 

View this post on Instagram

 

A post shared by Sushmit Mukherjee (@sushmukherjee)

আসলে দুজনে ইনস্টাগ্রামে একই সময়ে একই দিনে গোয়ার কিছু ছবি পোস্ট করেছেন। তাদেরকে সেই ছবি কে তুলে দিয়েছে সেটা তারা স্পষ্ট করেননি। তাই তাদের ভক্তরা বলছেন যে প্রিয়া এবং সুস্মিত দুজনেই গোয়া ঘুরতে গেছেন একসঙ্গে এবং একে অপরের ছবি তুলে দিয়েছেন।

এই নতুন জুটির কথা জানতে পেরে হেব্বি খুশি তাদের ভক্তরা।আমরা আজ সকালেই খবর পেয়েছি যে প্রিয়া মন্ডল কালার্স বাংলার নতুন সিরিয়াল তুমি যে আমার মা’তে সুমন দে’র বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করছেন। তবে সুস্মিতকে কোথায় দেখা যাবে এখনও সেটা জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button