বড় খবর! জলসায় এবার নায়ক বদল! অনুরাগের ছোঁয়া থেকে বাদ পড়ল সূর্য ওরফে দিব্যজ্যোতি! কেন ধারাবাহিক ছাড়ছেন অভিনেতা?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। বর্তমানে স্টার জলসার পর্দায় চলতে থাকা সবচেয়ে পুরোনো ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। ২০২২ সালের ৭ই ফেব্রুয়ারি শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। তারপর দেখতে দেখতেই ধারাবাহিকটি পার করেছে ২ বছর। তবে ধারাবাহিকটি শুধু চলেছে এমনটা নয়, দীর্ঘ সময় ধরে ধারাবাহিকটি রাজত্ব করেছে টিআরপির সেরার তালিকায়।

ধারাবাহিকে একের পর এক চমকের জন্য ধারাবাহিকটি সবসময়ই রাজত্ব করেছে দর্শকদের মনে। কৃষ্ণবর্ণা সহজ, সরল দীপা জীবনে তার সৎ মা এবং বোনের অত্যাচার যখন বাড়িতে থাকে তখনই দীপার জীবনে অনুরাগের ছোঁয়া হয়ে আসে সূর্য সেনগুপ্ত। তার ভালোবাসা দিয়ে সে ভরিয়ে তবে দীপার জীবন। যদিও তারপরই ধারাবাহিকে এসেছে একের পর এক চমক। যদিও কাছাকাছি এসেও একসঙ্গে জীবনের পথ চলতে পারেনি সূর্য আর দীপা।

সময় হোক বা ভাগ্যের ফের, কিন্তু বারবার সূর্য আর দীপার মিল হতে গিয়েও বারবার আলাদা হয়ে গেছে তারা। তবে ধারাবাহিকে এবার চলে এসেছে একেবারে অন্য মোড়। দীপা এবং সূর্য, বর্তমানে দুজনেরই পথ আলাদা হয়ে গেছে একে অপরের থেকে। দুজনেই আলাদা ভাবে সংসার পেতে শুরু করেছে তাদের নতুন জীবন। দীপার জীবনে চলে এসেছে অর্জুন আর সূর্যের জীবনে চলে এসেছে ইরা। তবে ধারাবাহিকে দোল উৎসবের মহা পর্বের পর থেকেই আর ধারাবাহিকে দেখা যায়নি সূর্যকে।

অনেকেই মনেই প্রশ্ন এসেছিল তবে কি ধারাবাহিক থেকে এবার বিদায় নিতে চলেছে সূর্যের চরিত্রে অর্থাৎ দিব্যজ্যোতি? ধারাবাহিকের শুরুতে সূর্যের চরিত্রটিই ছিল ধারাবাহিকের মুখ্য চরিত্র। কিন্তু পরে সময়ের সঙ্গে সঙ্গে গল্পে আসে পরিবর্তন। অর্জুনের আসার পর থেকেই পর্দায় কম দেখা যেত সূর্যকে। এর এখন তো বেশ কিছুদিন ধরে তাকে একেবারেই দেখা যাচ্ছে না পর্দায়। তবে কি এবার ধারাবাহিক ছাড়তে সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি? সেই প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা সবাই।

আরো পড়ুন: স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক রোশনাই! জলসার নতুন ধারাবাহিকের গল্প শুনলে চমকে যাবেন আপনিও!

সেই কারণেই যোগাযোগ করা হয়েছিল ধারাবাহিকের প্রযোজনা সংস্থার সঙ্গে। তারা জানিয়েছেন না ধারাবাহিক ছাড়ছেন না দিব্যজ্যোতি আর ধারাবাহিকে আগের মতোই থাকছে সূর্যের চরিত্র। আসলে নতুন ট্রাকের কারণেই ধারাবাহিক থেকে বর্তমানে অফ রাখা হয়েছে সূর্যের চরিত্রটিকে। তবে খুব শীঘ্রই আবার ধারাবাহিকে দেখা যাবে তাকে আবার আগের মতোই। তাহলে আপনারা কারা কারা সূর্যকে ধারাবাহিকে মিস করছেন?

Back to top button