স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক রোশনাই! জলসার নতুন ধারাবাহিকের গল্প শুনলে চমকে যাবেন আপনিও!

সম্প্রতি টিআরপি (TRP) কারণে পর্দা থেকে বিদায় নিচ্ছে বেশ কয়েকটি ধারাবাহিক। স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলায় (Zee Bangla), সমস্ত চ্যানেলের ধারাবাহিকগুলোই বর্তমানে ভবিষ্যৎ নির্ধারণ করছে টিআরপি। জি বাংলার পর্দা থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছে ইচ্ছে পুতুল এবং মিলি। ইচ্ছে পুতুলের জায়গায় জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে ব্লুজ প্রযোজনা সংস্থার যোগমায়া এবং মিলি ধারাবাহিকের পরিবর্তে আজ থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক অষ্টমী।

যদিও অষ্টমী মিলির সময়ে শুরু হচ্ছে না। অষ্টমী সম্প্রচারিত হতে চলছে কার কাছে কই মনের কথা ধারাবাহিকের সময়। কার কাছে কই মনের কথা শুরু হতে চলেছে রাত সাড়ে ৯টায় মিঠিঝোরার সময়। আর মিঠিঝোরা সম্প্রচারিত হতে চলেছে রাত ১০টায়। অপরদিকে গতমাসে স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক সন্ধ্যাতারা। সন্ধ্যাতারার স্থান ইতিমধ্যেই অধিকার করেছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া।

তবে এবার স্টার জলসার পর্দা থেকে চিরবিদায় নিচ্ছে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। বর্তমানে সময়ের চুক্তির বিয়ে এবং সেখান থেকে ভালোবাসার সবটাই তুলে ধরা হয়েছে ধারাবাহিকে। প্রথমদিকে ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী মৌমিতা সরকার কিন্তু পরে ধারাবাহিক থেকে তাকে সরিয়ে শ্রাবণের চরিত্রে আনা হয় অভিনেত্রী তৃষ্ণা সাহাকে। ধারাবাহিকটি স্টার জলসার পর্দায় বেশ জনপ্রিয়তা পেলেও ধারাবাহিকের কাহিনীর ট্র্যাক পরিবর্তন হওয়ার ফলে বদলে যায় ধারাবাহিকের কাহিনী।

তারপরই থেকেই শুরু হয় টিআরপিতে পতন। সেই কারণেই এবার চ্যানেল এই ধারাবাহিকের কাহিনীতে ইতি টানার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। লাভ বিয়ে আজকালের জায়গায় ২৫ তারিখ থেকে স্টার জলসায় আসছে রোশনাই(Roshnai)। লীনা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের প্রযোজিত শন ব্যানার্জী এবং অনুষ্কা গোস্বামী অভিনীত এই ধারাবাহিকটিতে গুরুত্বপুর্ন চরিত্রে রয়েছেন সুদীপ মুখার্জী, ঊষসী চক্রবর্তী, মাধবী মুখোপাধ্যায়, অম্বীরশ ভট্টাচার্য, সাবিত্রী চট্টোপাধ্যায়, অহনা দত্ত। ইতিমধ্যেই ধারাবাহিকের টিজার মুক্তি হয়েছে পর্দায়। যেটা দেখে ইতিমধ্যেই ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহী দর্শকরা।

আরো পড়ুন: বৌদিকে জড়িয়ে ঘ’নি’ষ্ট সম্পর্কের ইঙ্গিত! “বৌদি বু’কে ঢললেও আমার সে’ক্স ওঠে না” বিস্ফোরক মন্তব্য অভিনেতা সায়ক চক্রবর্তীর

ধারাবাহিকের কাহিনী স্টার প্লাসের ধারাবাহিক ঝনকের থেকে অনুপ্রাণিত। যদিও ঝনক ধারাবাহিকটি লেখা হয় স্টার জলসার জল নূপুর ধারাবাহিকের আদলে। জানা গেছে ঝনকের মতোই এই ধারাবাহিকেও অভিনেত্রী কলেজ স্টুডেন্ট এবং ফুল বিক্রি করে। নায়িকার বাড়ি উত্তরপ্রদেশের বারাণসীতে। কাহিনীর শুরু থেকেই দেখানো হবে নায়িকার বাবা নিরুদ্দেশ। কিন্তু হঠাৎই বারাণসীর একটি অনুষ্ঠানে মুখ্য গেস্ট হয়ে আসতে দেখা যাবে তাকে। অপরদিকে কলকাতার ছেলে অভিনেতা শন যাবেন বারাণসীতে একজন আত্মীয়ের বিয়ে বাড়িতে। সেখানেই ঘটনাচক্রে তার বিয়ে হবে নায়িকার সঙ্গে এবং নায়িকাকে নিয়ে সে ফিরে আসবে কলকাতায়। এইভাবেই এগোবে ধারাবাহিকের কাহিনী। যদিও হিন্দি ধারাবাহিক ঝনক ছোটপর্দায় বেশ সারা ফেলেছে তবে এবার দেখার রোশনাই কি ফল করে? তাহলে আপনারা কারা কারা এই ধারাবাহিকটি দেখার জন্য আগ্রহী?

Back to top button