অদ্ভুত কান্ড! দীপাকে অবহেলা, অসম্মান করেও সেরা বর সূর্য! জলসার বিচার দেখে স্তম্ভিত দর্শকরা! আপনাদের কি মত?

গতকাল সম্প্রচারিত হয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড যেখানে পুরস্কার পেয়েছে স্টার জলসার বেশ কয়েকটি অভিনেতা অভিনেত্রীরা। গতকালের অনুষ্ঠানে স্টার জলসা বসেছিলে চাঁদের হাট। শুধু স্টার জলসার কলাকুশলীরাই নয়, টলিপাড়ারও বেশ কয়েকজন তারকা উপস্থিত ছিলেন গতকালের অনুষ্ঠানে। উপস্থিতি ছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, শ্রাবন্তী এছাড়াও সঞ্চালনায় ছিলেন অভিনেতা যীশু সেনগুপ্ত, মনামী ঘোষ এবং কাঞ্চন মল্লিক। তবে এইবার পুরস্কার নির্বাচনের ক্ষেত্রে ঘটেছে একটি রথবদল।

এইবারের অনুষ্ঠানে শুধুমাত্র দর্শকদের ভোটের মাধ্যমে নির্বাচিত হয়নি তারকারা। এই বছরের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে একটি গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেছেন জুড়ির সদস্যরাও। এবছর জুড়ির আসনে ছিলেন অভিনেতা টোটা রায় চৌধুরী, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এবছর কিছু পুরস্কার দেওয়া হয়েছে সাধারণ মানুষের ভোটের ভিত্তিতে এবং কিছু পুরস্কার দেওয়া হয়েছে জুড়ি সদস্যদের নির্বাচনের ভিত্তিতে।

তবে এই বছরের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের বেশ কয়েকটি পুরস্কার নিয়ে বেঁধেছে গোলযোগ। গতমাসের ৭,৮ এবং ৯ তারিখে হয়েছিল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। সেই অনুষ্ঠানেরই বেশ কয়েকটি পুরস্কার কে যে পেয়েছে সেই বিষয়ে জানাজানি হয়ে যায়। সেখানে থেকে শুরু হয় বিতর্ক। সেরা শাশুড়ি অনুরাগের ছোঁয়ার লাবণ্য এবং তোমাদের রানীর শুক্লা হওয়ায় অনেকেই অসন্তোষ হয়েছিল এই বছরের পুরস্কার বিতরণী নিয়ে। এবার আবার বাঁধলো বিতর্ক। সেরা বর হয়েছেন সূর্য, কিন্তু কিভাবে?

আরও পড়ুন- জন্মদিনে রানীর থেকে সারপ্রাইজ পেয়ে মৃত্যুমুখে দুর্জয়! কি করে স্বামীকে বাঁচাবে রানী?

যে বর নিজের স্ত্রীকে খালি সন্দেহ করে, তার সঙ্গে এত খারাপ ব্যবহার করে। মিশকার সন্তান আছে শুনেই নিজের স্ত্রী এবং সন্তানদের অবহেলা করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। তাদের ঠিক করে খোঁজ নেয়নি, যত্ন করেনা কিন্তু অন্য কেউ তাদের খেয়াল রাখার চেষ্টা করলে তারা ইঙ্গে খারাপ ব্যবহার করে। স্বামীর অধিকার ফলানোর চেষ্টা করে কি করে সেই মানুষটি হতে পারে সেরা বর। ভালো স্বামীর কি একটা গুণও আছে সূর্যের মধ্যে।

এমনকি অর্জুন দীপাকে সাহায্য করছে শুনে সে আরও খারাপ ব্যবহার করেছে দীপার সঙ্গে। ধারাবাহিকের শুরুতে সে দীপার সঙ্গে থাকলেও ধারাবাহিকের কাহিনী যত এগিয়েছে ততই খারাপ হয়ে গেছে সূর্যের চরিত্র তাহলে এরকম একটি মানুষ কিভাবে হতে পারে সেরা বর। এরকম একটি চরিত্র যদি আমরা আদর্শ বরের চরিত্র হিসেবে ধরি তাহলে কি সেটা আমাদের সমাজের উপর খুব ভালো প্রভাব ফেলবে। প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এই বিষয়ে আপনাদের কি মত?

Back to top button