নি’কৃ’ষ্ট’ত’ম পুরুষ! ইরাকে নিয়ে সেনগুপ্ত বাড়িতে ফিরছে সূর্য! এই মর্মে নোটিশ পাঠিয়ে দীপাকে বাড়ি খালি করার নির্দেশ দিল সূর্য

জনপ্রিয় টেলি সিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিতা ধারাবাহিক। সূর্য-দীপা সম্পর্কের টানাপড়েন নিয়ে রমরমিয়ে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। টিআরপি না তুললেও, ওটিটি মাধ্যমে রীতিমতো ট্রেন্ডিং অনুরাগের ছোঁয়া।

ধারাবাহিকের নায়িকা দীপার জীবনযুদ্ধ, আর তার লড়াকু সত্তা দেখে প্রতি মুহূর্তে তাজ্জব বনে যাচ্ছেন ধারাবাহিকপ্রেমীরা। গল্পে এই মুহূর্তে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছে রূপা। বিরল রোগে আক্রান্ত ছিল সে। মেরুদণ্ডের নিচের টিউমারের অপারেশন করতে বিদেশ থেকে এসেছিলেন ড. স্মিথ। তার ও অর্জুনের তত্ত্বাবধানে রূপার সার্জারি একশ শতাংশ সফল।

রূপা সুস্থ হয়ে ওঠায় দোলের দিন বড় উৎসবের আয়োজন করেছিল অর্জুন। ড. স্মিথ থেকে শুরু করে সকলে আমন্ত্রিত ছিল রূপার আরোগ্য অনুষ্ঠানে। সোনা-রূপাও বাকিদের সঙ্গে মজা করেছে খুব। তিস্তা-ভিক্টর, জয়-উর্মি, কাকীয়া-ছোটকা, সকলের পারফরমেন্স ছিল চোখ ধাঁধানো।

আরোগ্য অনুষ্ঠানের মূল আকর্ষণ অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়, গায়ক শোভন আর অদিতি দাসমুন্সী। অদিতির কৃষ্ণভক্তি গানের মাধ্যমে শেষ হয় এদিনের অনুষ্ঠান। অপরদিকে, এদিনের অনুষ্ঠানে ইরা আর সূর্য আসে। ইরাকে নিজের স্ত্রী হিসেবে পরিচয় দেয় সে। তাকে ছেড়ে বাড়ির সকলে ভাল আছে ডেকে আঘাত পায় সূর্য। দীপা, মেয়েরা সকলে অর্জুনকে নিয়ে মেতে। এমনকি সূর্যেরর মা-বাবাও ছেলেকে ভুলতে বসেছে।

আরও পড়ুন: স্টার জলসা পর্দায় শীঘ্রই আসছে কোটি কোটি টাকা বাজেটের সিরিয়াল! জেনে নিন মেগায় নায়ক-নায়িকার চরিত্রে থাকছেন কারা?

তবে এবার নিজে নিজের বাড়িতে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছে সূর্য। তবে একা নয়, সস্ত্রীক ইরার সঙ্গে। এই মর্মে দীপার নামে একটি বিজ্ঞপ্তি পাঠিয়েছে সূর্য। যেখানে উল্লেখ করা রয়েছে দীপা তার দ্বিতীয় স্বামীর সঙ্গে সেনগুপ্ত বাড়িতে থাকতে পারবে না। সূর্যের এহেন নোটিশ দেখে তাজ্জব বনে যায় গোটা সেনগুপ্ত পরিবার। তবে দীপা জানায়, সে আর এক মুহূর্ত সেনগুপ্ত বাড়িতে থাকবে না। অর্জুনকে বলে শেষবারের জন্য তাকে যেন উদ্ধার করে অর্জুন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button