ন্যাকা সূর্য আর নেকি ইরার বিবাহ সম্পন্ন! ইরা-সূর্যকে বিয়ে করতে আসতে দেখে রাতভর উৎসবে মাতল গোটা গ্রাম

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। সম্প্রতি টিআরপি তালিকার প্রথম পাঁচ থেকে নাম কাটলেও, ওটিটি-এ ট্রেন্ডিং দীপা, সূর্যের প্রেম কাহিনি। যদিও ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে নায়ক-নায়িকার। সূর্যের বন্ধু কাম কলিগ মিশকা সেনের ষড়যন্ত্রে সম্পর্কের অবনতি ঘটেছে তাদের মধ্যে।

এককালীন লাভ বার্ডস-এর মাঝে এই মুহূর্তে শুধু দূরত্ব আর দূরত্ব। সম্পর্কের টানাপোড়েন সইতে না পেরে গল্পের নায়ক সূর্য পরিবার, সন্তানদের ছেড়ে অনেক দূরের একটি প্রত্যন্ত গ্রামে এসে থাকে। গরীব, দুঃখীদের বিনে পয়সায় চিকিৎসা করে। আর এভাবেই দিন কেটে চলেছে তার। পরিবারের খবর আর সে রাখে না।

এই গ্রামেই সূর্যের সঙ্গে পরিচয় হয় ইরার। ডাক্তারির ইন্টার্নশিপ করতে আসে সে। প্রথমদিকে ইরার চরিত্র পজিটিভ গোছের হলেও, পরবর্তীতে ইরার চরিত্র রহস্যময় হয়ে ওঠে। অনেকগুলি ফোনের ব্যবহার, একাধিক সিম কার্ডের ব্যবহার, রাত-বিরেতে সিগন্যাল দেওয়া আর সর্বোপরি একজন মেডিক্যাল ইন্টার্ন কাছে রিভলভার রাখতে পারে!

তবে সূর্য তাকে খানিক সন্দেহের চোখে দেখছে দেখে গালগপ্প ফাঁদে ইরা। বলে, তার বাবাকে ধরে নিয়ে একদল দুষ্কৃতী। তার বাবা মেডিক্যাল সাইন্সের দুনিয়ায় আলোড়ন তৈরি করার মতো কিছু তৈরি করেছিলেন। আর সেই ফরমুলা চায় দুষ্কৃতীরা। পেনড্রাইভ ওই ফরমুলা না পাওয়া অবধি ক্ষান্ত হবে না তারা। বাবাকেও মেরে ফেলবে।

আরো পড়ুন: কনফার্ম নিউজ! জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন জনপ্রিয় অভিনেতা শন ব্যানার্জী! বিপরীতে অভিনেত্রী কে?

তাই ইরাকে সাহায্য করতে তাকে নিয়ে যায় ডাক্তারবাবু। কিন্তু পথে অন্য বিপদ। মিশকার সঙ্গে দেখা হয়ে যায় মিশকা। এই কুটনির হাত থেকে বাঁচতে একটি গ্রামে এসে ওঠে ইরা আর সূর্য। আর গ্রামবাসীরা খানিক জোড় করেই বিয়ে দিয়ে দেয় দুজনের। পরিস্থিতির শিকার হয়ে বাধ্য হয়ে বিয়ে করতে হয় দুজনকে। তবে এই বিয়ের কোনো মূল্য নেই বলে জানিয়ে দেয় সূর্য। ইরাও দাবি করে না কিছুই। তবে দুজনকে বিয়ে করে আসতে দেখে আনন্দে মেতে ওঠে গ্রামবাসী। লালী, বুধিয়া সকলে মিলে মচ্ছবের আয়োজন করে।

Back to top button