কনফার্ম নিউজ! জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন জনপ্রিয় অভিনেতা শন ব্যানার্জী! বিপরীতে অভিনেত্রী কে?

বহুল প্রতীক্ষিত অপেক্ষার এবার ঘটতে চলেছে অবসান! অভিনেতা শন ব্যানার্জীর অনুরাগীদের জন্য খুশির সংবাদ। আবার ধারাবাহিকে ফিরছেন আপনাদের সকলের প্রিয় উজান। প্রায় দুই বছর পর সকলের মন জয় করতে আবার ফিরছেন অভিনেতা নতুন ধারাবাহিক নিয়ে। স্টার জলসার ধারাবাহিক আমি সিরাজের বেগমের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তারপর এখানে আকাশ নীলকে তার চরিত্র উজান। মন জিতে নিয়েছিল লাখ লাখ নারীর মন।

অভিনেতাকে শেষ বার ছোটপর্দায় দেখা গেছিল স্টার জলসার ধারাবাহিক মন ফাগুন। ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন ঋষিরাজ সেনের চরিত্রে। ধারাবাহিক বেশ জনপ্রিয়তা লাভ করেছিল স্টার জলসায়। ২০২২ সালের আগস্ট মাসে পর্দা থেকে পাকাপাকিভাবে বিদায় নেয় ধারাবাহিকটি। ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৃজলা গুহ। তারপর দুইবছর পর্দা থেকে দূরে ছিলেন অভিনেতা। এই বছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে তার এবং সৃজলার নাচ নজর কেড়েছিল দর্শকদের। যদিও সেটা নিয়ে বিতর্কও হয়েছে অনেক।

অভিনেতাকে শেষবার দেখা যায় দেখা গেছিল ক্লিকের ওয়েব সিরিজ পিলপুঞ্জতে। জানা গেছে আরও বেশ কিছু ওটিটি প্রজেক্ট করেছে অভিনেতার হাতে। জানা গেছে লীলা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিকে আসতে চলেছেন তিনি। জানেন সেই বিষয়ে অভিনেতা নিজে কি বলেছেন? তিনি সাংবাদিকদের জানিয়েছেন “এখনও আমাদের কথাবার্তা চূড়ান্ত হয়নি কিন্তু লিনাদির সঙ্গে কাজ করার ইচ্ছেটা আমার অনেকদিন ধরেই ছিল। তবে অবশেষে সেই সুযোগ এসেছে তাই আমি দারুন খুশি। সবচেয়ে গুরুত্বপূর্ন বিষয়টা হল আমাকে এইভাবে কখনও টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। আমাকে এতদিন অ্যাংরি ইউংম্যান হিসেবে সবাই দেখেছেন সেটা উজান চ্যাটার্জী হোক বা ঋষি সেন তবে এইবার এবার ছক ভাঙতে চলেছি।”

আরো পড়ুন: দুঃসংবাদ! নিম ফুলের মধুতে আর দেখা যাবে না অভিনেত্রী লিলি চক্রবর্তীকে! কী হল বর্ষীয়ান অভিনেত্রীর?

তাহলে কি এবার পুরোপুরি রোমান্টিক হিরো হিসেবেই সকলের সামনে ধরা দিচ্ছেন অভিনেতা? একটু হেসে তিনি জানিয়েছেন “হ্যাঁ সেরকমই বলতে পারেন। তবে বেশি কিছু বলতে চাইনা এখনই। এতদিন আপনারা সকলে আমাকে একভাবে দেখেছেন। এবার আশা করি আপনাদের নতুন কিছু উপহার দিতে পারব।” বলেছেন অভিনেতা। অনেকদিন ধরেই জানা যাচ্ছিল পর্দায় ফিরছেন তিনি তবে পরিবার অ্যাওয়ার্ড থেকে জল্পনায় আরও আগুন লেগেছিল। জানা গেছে স্টার জলসায় ম্যাজিক মোমেন্টসের আসন্ন ধারাবাহিকের জন্য লুক টেস্ট করিয়েছেন তিনি। যদিও ধারাবাহিকটি প্রোমো আসেনি এখনও। অনেকেই মনে করছেন ম্যাজিক মোমেন্টসের জনপ্রিয় অভিনেত্রী সোনামনি সাহা থাকতে পারেন ধারাবাহিকে। যদিও সবটাই বলবে সময়। তাহলে আপনারা কারা কারা উৎসাহী সোনামনি আর শনের জুটি দেখার জন্য?

Back to top button