রঙিন পুরুষ সূর্য! ইরাকে বাঁচাতে মিশকার বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ বলে দিল সূর্য! আসছে জমাটি পর্ব

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এককালে টিআরপি (trp) তালিকায় রাজ করত সূর্য-দীপা আর মিশকার ত্রিকোণ প্রেমের গল্প। তবে সম্প্রতি টিআরপি কমলেও চর্চার অন্ত নেই দর্শকমহলে। ওটিটিতেও (OTT) ট্রেন্ডিং এই ধারাবাহিক।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, জেল থেকে ফেরার হয়েছে মিশকা। নারী দিবসের অনুষ্ঠানের দিন ভিক্টরের কপালে বন্ধুক ঠেকিয়ে জেল থেকে পালিয়েছে সে। আর ফেরার হয়ে প্রথম গন্তব্য সূর্য। এদিন ইরাকে সাহায্য করতে ইরার ফ্ল্যাটে যাচ্ছিল সূর্য। আর গাড়িতে ওৎ পেতে বসেছিল মিশকা।

সূর্য আর ইরা যখন মাঝ রাস্তায় আচমকা পিছনের সিট থেকে বেরিয়ে পড়ে মিশকা। সূর্যর ভালোবাসা পেতে এতটা বেপরোয়া সে, যে ইরাকে গুলি করে মারতেও পিছপা হয় না মিশকা। সূর্য জানে মিশকা সেন চাইলে সবকিছু করতে পারে। তাই এখন বুদ্ধি দিয়ে পরিস্থিতি সামলাতে হবে। তখনই পুলিশের গাড়ি এসে দাঁড়ায় সূর্যদের গাড়ির সামনে।

সূর্য আর ইরা আইডি কার্ড দেখালে পুলিশ জানায় এই অঞ্চলে এই মুহূর্তে নাকা চেকিং চলছে। এক মহিলা দুষ্কৃতী জেল থেকে পালিয়েছে। যার কপালে বন্ধুক ঠেকিয়ে পালিয়ে আসে তাকে কাছাকাছি পাওয়া গেছে। সম্ভবত এদিকে ঘোড়া ফেরা করছেন পলাতক আসামি। তাই সূর্যরা যেন চোখ কান খোলা রাখে। এদিকে পুলিশ যতক্ষণ ছিল, ততক্ষণ ইরার কোমরে বন্ধুক ধরে ছিল মিশকা।

আরো পড়ুন: জবর খবর! মা হতে চলেছে শিমুল! পরাগ না শতদ্রু কার সন্তান রয়েছে তার পেটে? মনের কথায় আসছে মোড় ঘোরানো পর্ব!

পুলিশ চলে গেলে নিজের মতো গাড়ি ঘোরাতে বলে সে। একটা ফাঁকা জায়গা এলে গাড়ি থামিয়ে সকলে নেমে যাওয়ার নির্দেশ দেয় মিশকা। একদল গুন্ডা এলে মিশকা বলে ইরাকে নিয়ে যেতে। কিন্তু একদল অপরিচিত লোকের সঙ্গে ইরাকে ছেড়ে দেওয়া মানে বেকায়দায় ফেলা বুঝতে পারে সূর্য। এদিকে মিশকা সূর্যকে বলে আজই বিয়ে করে ফুলসজ্জা করবে সে। পরিস্থিতি বেগতিক দেখে মিশকাকে সূর্য বলে মিশকা যা চায় তাই হবে। তবে কি একপ্রকার বাধ্য হয়েই মিশকার সঙ্গে বিয়ে করবে সূর্য? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button