জবর খবর! মা হতে চলেছে শিমুল! পরাগ না শতদ্রু কার সন্তান রয়েছে তার পেটে? মনের কথায় আসছে মোড় ঘোরানো পর্ব!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথার (Kar Kache Koi Moner Kotha) গল্পে একের পর এক চমক। ইতিমধ্যেই পরাগকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে এসেছে শিমুল। যদিও তারপরও বাড়িতে আসে শিমুলকে অনেক অপমান করে পলাশ। পলাশ বলে শিমুল ইচ্ছে করে অ্যাকসিডেন্ট করিয়েছে পরাগের। সব কিছুর জন্যই দায়ী শিমুল। তখন পরাগ বলে শিমুল যে কোনও দোষ করেনি সেটা সে খুব ভালোভাবেই জানে। পরাগ এও বলে শিমুল কখনই এই বাড়ি বা তাদের ক্ষতি করবে না সেটা সে অনেক আগে থেকেই জানে।

সেটা শুনেই অবাক হয়ে যায় সকলে। শিমুল ভাবতে পারেনা পরাগ তার জন্য এত সব বলছে। পরাগ পলাশকে বলে তাকে সে একদম বিশ্বাস করেনা। সে আর প্রতীক্ষা মিলে বারবার একের পর এক সমস্যা সৃষ্টি করেছে পরাগের জীবনে, বারবার কষ্ট দিয়েছে শিমুলকে। তাদের মধ্যে বারবার ভুল বোঝাবুঝির সৃষ্টি করেছে। তাই সে আর চায়না পরাগ তার জীবনের কোনও বিষয়ে আর কথা বলুক। সে চায়না পলাশ আর এখানে আসুক। সে কথা শুনেই অবাক হয়ে যায় পলাশ। সে বলে এইসমস্ত অপমানের ফলে একদিন তারা পাবে।

পরাগ চলে যাওয়ার পর শিমুলকে মধুবালা দেবী বলেন এই বাড়িতেই থেকে যেতে যদিও শিমুল তাকে বারণ করে দেয়। তুতুলকে শিমুল বলে পরাগের সকাল বেলার ওষুধগুলি দেখে নিতে কিন্তু তুতুল বলে সকালে তার কলেজ থাকে তাই সে এই বাড়িতে আসতে পারবে না। তখন শিমুল মধুবালা দেবীকে বলে পরাগের ওষুধগুলো সবটা ভালো করে বুঝে নিতে কিন্তু ওষুধের গায়ে ইংরেজিতে লেখা দেখে মধুবালা দেবী বলেন তিনি ইংরেজি পড়তে জানেন না তাই তিনি বুঝতে পারবেন না কখন কোন ওষুধটা দিতে হবে।

তখন শিমুল বলে তাহলে পরাগের জন্য একটি আয়া রেখে দিতে যিনি সবসময় ওর সঙ্গে থাকবে এবং ওকে দেখে রাখবে কিন্তু পরাগ তাকে বলে তার কাছে এখন এত টাকা নেই যে সে একটা আয়া রাখতে পারবে। আর তার চাকরিটাও যেতে বসেছে। তখন পরাগ শিমুলকে মাত্র ২ মাসের জন্য তাকে বিয়ে করতে। সেটা শুনেই অবাক হয়ে যায় শিমুল। পরাগ তাকে অনুরোধ করে বলে সে জানে ওর একটা জীবন আসে, আর পরাগ তাকে অনেক কষ্ট দিয়েছে কিন্তু এখন একমাত্র সেই পারবে এই বাড়িটাকে বাঁচাতে।

আরও পড়ুনঃ সব খুলে ফেলুন! অতিরিক্ত বোল্ড ছবি সমাজমাধ্যমে পোস্ট করতেই কুৎসিত ট্রোলের মুখোমুখি শ্রাবন্তী!

তখন শিমুলও ভাবে এই বাড়িতে সে একদিন এসেছিল সারা জীবন থাকবে বলে আজ এরকম বিপদে সে কিভাবে পিছিয়ে থাকবে। তবে জানা গেছে আসন্ন পর্বে দেখা যাবে শিমুল পরাগের জন্য সুপ বানাচ্ছে কিন্তু তখনই হটাৎ অজ্ঞান হয়ে যায় শিমুল। তখনই ডাক্তার আসে জানায় যে শিমুল মা হতে চলেছেন তখনই সবাই অবাক হয়ে যায় শুনে। তাহলে কি এবার শিমুল আবার বিয়ে করে ঘর করবে পরাগের সঙ্গে, নাকি নতুন চাল চালবে পলাশ আর প্রতীক্ষা।

Back to top button