দীপার কুকর্মের ফল সোনা? রাগে সোনাকে চড় মারতে গেল দীপা! ফের ভুল বোঝাবুঝি থেকে সূর্যের ভয়ঙ্কর রূপ

বাংলা টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া।’ এই ধারাবাহিকটি এই মুহূর্তে টিআরপি তালিকায় শীর্ষস্থানে রাজত্ব করছে। যদিও দর্শকরা বলছেন এই ধারাবাহিকের একঘেয়েমি আর পছন্দ হচ্ছেনা তাদের। যে নায়ক-নায়িকার মধ্যে মিলন দেখার আশায় হাপিত্যেশ করে বসে রয়েছেন দর্শকরা। তারা কাছাকাছি আসার বদলে দিনের পর দিন দূরে চলে

দীর্ঘদিন ধরেই এই ধারাবাহিকটি দর্শকদের কাছে একঘেয়ে হয়ে উঠলেও বিভিন্ন রকম চমক এনে দর্শকদের ঘাড় ধরিয়ে এই ধারাবাহিকের সামনে বসিয়ে রেখেছে পরিচালক। আসলে দীর্ঘদিন ধরে এক‌ই গল্পকে ইলাস্টিকের দড়ির মতো টেনে টেনে দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকে সোনা-রূপার জন্ম পরিচয় নিয়ে টালবাহানা চলছে।

কেন সোনার গায়ে হাত তুলতে গেল দীপা?

রূপা আগে জেনে গেলেও সাম্প্রতিক সময়ে সোনা জানতে পেরেছে সে দীপার মেয়ে।‌ সাম্প্রতিক একটি প্রমোতে দেখা গেছে, দীপা কেন সূর্যকে সেই সত্যিটা জানায়নি তা নিয়ে সে দীপাকে প্রশ্ন তুলেছিল! সোনার দিকে হাত তুলে দীপা।‌ রূপাও তার মাকে জিজ্ঞাসা করে কেন তারা যমজ বোন সেই সত্যিটা সূর্যকে বলে দেওয়া হচ্ছে না? যদিও দীপা তাদের উদ্দেশ্যে বলে তারা একদিন নিশ্চয়ই বুঝবে কেন সে সত্যিটা বলেনি!

দীপাকে ফের ভুল বুঝলো সূর্য

যদিও সেই সময় পাশে উপস্থিত লাবণ্য সেনগুপ্ত সোনার মাথায় হাত রেখে বলে সোনা-রূপার জন্মের সময় তিনি লুকিয়ে সোনাকে নিয়ে চলে এসেছিলেন। আর এই সময় পিছন দিক থেকে অর্ধেক কথা শুনে দীপাকে ভুল বুঝে রূপাকে তার কুকর্মের ফল বলে ভেবে নেয় সূর্য। আবার বলে এবার দীপা তার ভয়ঙ্কর রূপ দেখবে।

দীপাকে ভুল বোঝা, তাকে অবিশ্বাস, অপমান করাই এখন সূর্যর জীবনের একমাত্র কাজ।‌চিকিৎসক হয়ে চিকিৎসা কখন করে তা জানা না থাকলেও বুদ্ধির বৃহস্পতি সূর্যর একটাই কাজ অর্ধেক কথা শুনে কাউকে বিচার করা। নয়ত খলনায়িকার কথা বিশ্বাস করে দীপাকে অবিশ্বাস করা। আর তাই দিনে দিনে দর্শকদের চোখে খলনায়ক হয়ে উঠছে সূর্য। ‘অযোগ্য নায়ক,’ ‘মিশকা নয়, এটাই আসল ভিলেন!’ রেগে গিয়ে বলছেন দর্শকরা।

Back to top button