‘লেস বিয়ান গন্ধ পাচ্ছি’! মৌনী-শুভশ্রীর চুমু খাওয়া ছবি দেখে শুরু নোংরা ইঙ্গিত

নায়িকারা (Heroine ) নাকি একে অপরের বন্ধু হতে পারেনা! তাদের মধ্যে নাকি সম্পর্ক একেবারেই ভালো হয়না। তাদের মধ্যে নাকি সদাই চলত থাকে দ্বন্দ্ব, লড়াই। তবে কিন্তু কিছু কিছু নায়িকাদের বন্ধুত্বের সমীকরণ কিছু আলাদাই হয়। বাংলা টেলিভিশন (Television) , সিনেমার (Cinema) নায়িকারাও কিন্তু দারুণ বন্ধু হয় একে অপরের।

এই যেমন একটা সময় মিমি চক্রবর্তী আর নুসরত জাহানের মধ্যে দারুণ বন্ধুত্বের সম্পর্ক। তারা নাকি একে অপরকে ‘বোনুয়া’ বলে ডাকতেন। যদিও এখন সেই বন্ধুত্বের মধ্যে ছেদ পড়েছে। তবুও অবশ্য তিক্ততা আসেনি। তাদের মধ্যে ভালোবাসা রয়েছে।‌ আর তাই ভেতরে ভেতরে যাই চলুক দুজনে কিন্তু কখন‌ও একে অপরের নামে নিন্দা না করতে।

এই রকম অনেক অভিনেত্রীদের মধ্যে দারুণ ভালো সম্পর্ক। আর বর্তমানে এই রকমই ভালো বন্ধুত্ব তৈরি হয়েছে নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর বলিউড তারকা মৌনি রায়ের মধ্যেও। আসলে এই দুজনের মধ্যে খুব ভালো বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে। বিভিন্ন সময় শুভশ্রীর ছবি ভালোবাসায় ভরিয়েছেন মৌনী।

এই যেমন শুভশ্রীর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হ‌ওয়ার খবর শুনে দারুণ উচ্ছ্বসিত হয়েছিলেন মৌনী। ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন অভিনেত্রীকে। আর এবার মৌনির জন্মদিনে তাকে ভালোবেসে ভরিয়ে দিলেন অভিনেত্রী শুভশ্রী। গত বুধবার জন্মদিন ছিল অভিনেত্রীর।‌ দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন শুভশ্রী।‌ সেখানে একটি ছবিতে শুভশ্রীর হাতে ধরা আইসক্রিমের পাত্র। আর তাকে জড়িয়ে-জাপটে ধরে চুমু খাচ্ছেন মৌনি। দুজনেই পরনে রয়েছে কালো পোশাক।

এই ছবি দুটি শেয়ার করে ক্যাপশনে শুভশ্রী লেখেন, ‘তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার গর্জিয়াস মন।’ এর জবাবে মৌনি লেখেন, ‘থ্যাঙ্ক ইউ সুন্দরী’। এই ছবি দেখে অবশ্য অনেকেই নোংরা মন্তব্য করে বলেছেন, তাদের নাকি লেস বিয়ান লাগছে। ঘনিষ্ঠ ছবি দেখে তির্যক মন্তব্য করেন অনেকেই।

Back to top button