কাঁচি দিয়ে বোমের তার কাটা অতীত, বাজারে এখন ট্রেন্ডিং বাঁধাকপির পাতা দিয়ে পায়ের ব্যথা সারানোর পদ্ধতি! ট্রোলের মুখে গোবরদেবী

গত কয়েকমাসে বেশ কিছু নতুন ধারাবাহিক এসেছে স্টার জলসায় (Star Jalsha)‘কথা’ (Kathha) তার মধ্যে অন্যতম। তেলে জলে যে মিশ খায় না সেটাই বোঝাতে ছোটপর্দায় পেশ করা হয়েছিল কথার প্রোমো। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘পঞ্চমী’ (Ponchomi) খ্যাত সুস্মিতা দে(Susmita Dey)আর সাহেব ভট্টাচার্য(Saheb Bhattacharya)

একজন গাছ পাগলী ও আরেকজন রান্না পাগল। চোখে কালো ফ্রেমের চশমা, চুল বেণী করে বাঁধা। সাদামাটা সালোয়ার, হ্যাঁ এটাই কথা। তার গোটা সময়টাই কাটে গাছের সঙ্গে। গোয়ালা তার বাড়িতে দুধ নয়, বালতি ভর্তি করে গোবর আনে, যা সে সার হিসেবে ব্যবহার করে। অন্যদিকে, অগ্নিভ ব্যস্ত থাকে রান্না নিয়ে।

আরো পড়ুন: দুঃসংবাদ! মাত্র ৭ মাসেই শেষ! কপাল পুড়ল জনপ্রিয় চ্যানেলের এই দর্শকপ্রিয় ধারাবাহিকটির!

 

এমন দুই চরিত্রের বিয়ে হয় এবং বিয়ের পরের দিন অর্থাৎ কালরাত্রির সন্ধ্যায় কথা অগ্নিভকে বরণ করে তার মুখ দেখতে। এবং অগ্নিভ যখন শোনে কথার পায়ে ব্যথা সে তখন তাড়াতাড়ি একটি মলম এনে তাকে দিতে চায়।

কিন্তু কথা সাফ জানিয়ে দেয় যে সে বাঁধাকপির পাতা ছাড়া পেয়ে আর কিছুই লাগবে না। তাই তখন অগ্নিভ কথাকে কিচেনে নিয়ে গিয়ে তার পায়ে যত্ন সহকারে বাঁধাকপির পাতা ঘষে দেয়। এরপর বোঝা একেবারেই দায় নয় যে, এই ভাবেই শুরু হচ্ছে একটি দুষ্টু মিষ্টি প্রেমের কাহিনী।

 

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button