২৫ সেপ্টেম্বর থেকে প্রতিদিন বিকেল ৫টা! এই প্রথম স্লট ঘোষণা হয়েও চ্যানেল পরিবর্তন করল নতুন সিরিয়ালের সময়

চ্যানেলে নতুন সিরিয়াল আসা মানেই পুরনো কোনও ধারাবাহিকের নয়তো স্লট চেঞ্জ হবে অথবা সেটি একেবারে বন্ধ হয়ে যাবে। আর সেই পুরোনো ধারাবাহিকের জায়গা দখল করে নেবে নতুন ধারাবাহিক। সম্প্রতি কিছুদিন স্টার জলসায় (Star Jalsha) একের পর এক ধারাবাহিক এসে যাচ্ছে। এখনকার ধারাবাহিক আগেকার মতো বেশিদিন ধরে চলে না, টিআরপিতে নিচে নামলেই কিছু মাসের মধ্যেই ইতির খাতায় নাম লেখায় সেই সিরিয়াল।

স্টার জলসার আসন্ন ধারাবাহিক

ইতিমধ্যে স্টার জলসায় পর পর দুটো ধারাবাহিক এসেছে। এরমধ্যে একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal) ও অন্যটি ‘তোমাদের রানী’ (Tomader Rani)। আরও একটি ধারাবাহিক অপেক্ষা করছে দর্শকদের জন্য, স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘জল থৈ থৈ’ (Jal Thai Thai)। অপরাজিতার এই ধারাবাহিক আসতে চলেছে ২৫ শে সেপ্টেম্বর।

নতুন ধারাবাহিকের স্লট পরিবর্তন

আসন্ন এই ধারাবাহিকের জন্য স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka) ইতি টানতে চলেছে। শোনা যাচ্ছিলো, এখনই ইতি না টানলেও স্লট পরিবর্তন হবে ‘এক্কা দোক্কা’র। ইতিমধ্যে আসন্ন নতুন ধারাবাহিকের প্রথম প্রোমো পর্দায় এসে গিয়েছে। যেখানে কবে থেকে শুরু হচ্ছে এবং কখন, সমস্ত কিছুই ঘোষণা করা হয়েছে।

কটার স্লট দিল চ্যানেল?

আজ পর্যন্ত একবারও এরকম হয়নি যেখানে প্রথম প্রোমোতে স্লট ঘোষণা করার পর ফের তা পরিবর্তন করা হয়েছে। এবার চ্যানেল তাই করল। স্টারের নতুন ধারাবাহিকের স্লট চেঞ্জ হল। তবে সেটি স্টার জলসা নয়, স্টার প্লাস। আগামী ২৫শে সেপ্টেম্বর থেকে স্টার প্লাসে বিকেল ৩ টের স্লটে ‘অনুরাগের ছোয়া’র (Anurager Chhowa) রিমেক শুরু হবে। এমনটাই ঘোষণা করেছিল চ্যানেল।

চ্যানেল স্লট ঘোষণা করার পরও সেই স্লট হঠাৎ পরিবর্তন করা হল। আজ সেই সিরিয়ালের আরেকটি প্রোমো পর্দায় এল। যেখানে দেখা গেল, স্লট পরিবর্তন করা হয়েছে। ৩ টের স্লটে শুরু হচ্ছে না ‘অনুরাগের ছোয়া’র ডাবিং ধারাবাহিকটি। আগামী ২৫ শে সেপ্টেম্বর থেকে বিকেল সাড়ে ৫ টার স্লটে এক ঘন্টা করে সম্প্রচার হবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের হিন্দি ডাবিং ‘স্টার প্লাস’ চ্যানেলে।

Back to top button