Dhulokona: টিআরপি দখলের লড়াই! মিঠাইয়ের দেখাদেখি এবার বাচ্চার ট্রেন্ড ধুলোকনায়! তিতিরের সন্তানের বাবা হচ্ছে লালন..

এই মুহূর্তে স্টার জলসার প্রায় প্রতিটি ধারাবাহিক টিআরপি তালিকায় ভালো ফল করছে। তবে তার মধ্যে যে ধারাবাহিকগুলি খুব ভালো ফল করছে এবং টিআরপি তালিকার প্রথম দিকে স্থান করে রয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘ধুলোকণা’। এই ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় এবং ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেতা ইন্দ্রাশিষ রায় এবং অভিনেত্রী মানালি দে।

ধারাবাহিক শুরুর থেকেই গল্প কিছুটা অন্যরকম হওয়ায় দর্শকমহলে এই ধারাবাহিকের জনপ্রিয়তা দিনে দিনে বৃদ্ধি পেয়েছে। তবে বর্তমানে ধারাবাহিকের জনপ্রিয়তার সাথে সাথে সমালোচনাও বৃদ্ধি পেয়েছে সোশ্যাল মিডিয়াতে। বেশ কয়েকদিন ধারাবাহিকের গল্পের নানারকম দৃশ্যকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোল হতে দেখা যায়।

তবে সম্প্রতি ধারাবাহিকে লালনের বারবার বিয়ে দেখানো এবং স্মৃতি ফেরবার পরেই নিজের বউকে ছেড়ে অন্য মেয়ের কাছে গিয়ে থাকা এইসব নিয়ে সমালোচনার শিকার হয়েছে এই সিরিয়াল। তবে এবার ধারাবাহিকের নতুন প্লট জানতে পারা গেল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর যা দেখে রীতিমতো অবাক সকলে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে লালন ফুলঝুড়িকে ছেড়ে দিয়েছে এবং তিতিরের কাছে গিয়েই রয়েছে। তারা একে অপরকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। উল্টোদিকে তিতিরের বাড়ি থেকে আবার লালন এবং তিতিরের বিয়ের আয়োজন করা হচ্ছে।

এরপরেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের দাবি যে বেশ কয়েক বছর এগিয়ে যাবে ধারাবাহিক এবং লালনের সন্তানের মা হবে তিতির। আর তার মাসি হবে ফুলঝুড়ি। আর এই খবর প্রকাশ্যে আসা মাত্রই আবার সমালোচনার শিকার হতে হয়েছে লেখিকা এবং ধারাবাহিক নির্মাতাদের।

Bengali television
প্রসঙ্গত এক নেটিজেন এই ধারাবাহিকের একটি এডিট করা ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে লিখেছেন,”শুধু মিঠাই তে Baby হবে এটা জানতে পেরে লিনা পিসি ধুলোকণাতে বাচ্চার track আনছে।
তিতিরের বাচ্চা হবে,ফুলঝুরি হবে মাসি।কেউ মানো আর না মানো এখনের track টা দুর্দান্ত ।
দেখতে থাকো ধুলোময়লা প্রতিদিন 8pm এ শুধু মাএ star জলসায়।”

Back to top button