এই সিরিয়ালের গল্প ফুরোলো, নটে গাছটি মুড়োলো! আজ শেষ পর্ব! হঠাৎ জলসার বিতর্কিত সিরিয়াল শেষ করল চ্যানেল

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির (TRP) তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

স্টার জলসার নতুন দুই ধারাবাহিক

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। আর এই নতুন নতুন ধারাবাহিকের জন্য ইতির খাতায় নাম লেখাচ্ছে পুরোনো ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। স্টারে পর পর দুটি নতুন ধারাবাহিক। একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), অপরটি ‘তোমাদের রানী’ (Tomader Rani)।

ইতির পথে গুড্ডি

৮ই সেপ্টেম্বর থেকে শুরু হবে ‘তোমাদের রানী’। নতুন এই ধারাবাহিকে জন্য এক্কা দোক্কা (Ekka Dokka) ও গাঁটছড়ার (Gaatchora) মধ্যে যেকোনও একটি বন্ধ হবে বলে মনে করা হয়। তারপর দেখা গেল পরিবর্তন করা হয় জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’এর স্লট। ৮ই সেপ্টেম্বর শুক্রবার থেকে সন্ধ্যা ৬ টায় আসছে ‘তোমাদের রানী’। আর এই ধারাবাহিক শুরু হওয়ার সাথে বন্ধ হবে ‘গুড্ডি’ (Guddi)। অনেকেই ভেবেছিল, ‘গুড্ডি’ হয়তো এখনই শেষ হবে না।

কেন শেষ করল ‘গুড্ডি’?

স্টার জলসার অনেক পুরোনো ধারাবাহিক ‘গুড্ডি’। কিন্তু দিনের পর দিন এর টিআরপি কমতে থাকে। তাই শেষ পর্যন্ত নতুন সিরিয়ালের জন্য গুড্ডি’কেই শেষ করল চ্যানেল। ৩১শে আগস্ট ছিল শেষ শুটিং গুড্ডির। সাথে লেখিকা গুড্ডির শেষে আনছে একটি বড় ট্যুইস্ট। আগে যদিও জানা গিয়েছিল, নতুন ধারাবাহিক এলেও এখনই বন্ধ হচ্ছে না ‘গুড্ডি’। জানা যায়, চ্যানেল ম্যাজিক মুমেন্টস প্রোডাকশনকে এখনও এরূপ কোনও নোটিশ পাঠায়নি। তাই আগামী কিছুদিনেও ইতির মুখ দেখবে না ‘গুড্ডি’। কিন্তু দুঃখের ব্যাপার চ্যানেল হঠাৎই শেষ করার সিদ্ধান্ত নেয় ‘গুড্ডি’র।

গুড্ডি’র শেষে ধামাকাদার ট্যুইস্ট

দর্শকদের মোতে, ‘আমরা না দেখতে পেলাম গুড্ডি ও অনুজের মিল, না দেখলাম গুড্ডি ও অঙ্কুশের একসাথে পথচলা’। লেখিকা ‘গুড্ডি’ শেষের আগে এক দারুন ট্যুইস্ট আনতে চলেছে। ইতির সময় ২০ বছর পর ফের গল্পে ফিরবে অনুজের মতো দেখতেই একজন। আর সেই অনুজের সঙ্গে দেখা হবে অঙ্কুশের। তবে কি সে অনুজই হবে নাকি অন্যকেউ? শেষ পর্বেই সকল রহস্য ফাঁস হবে। এমনই এক বড়সড় ধামাকার সাথে ইতি টানতে চলেছে ‘গুড্ডি’।

Back to top button