স্টার জলসার আসন্ন নতুন ধারাবাহিকে চোখ ধাঁধানো কাস্টিং! বিরাট শিল্পীদের দিয়ে সিরিয়াল সাজাচ্ছেন লীনা গঙ্গোপাধ্যায়! কারা থাকছেন?

টেলিপর্দায় (Television) নতুন ধারাবাহিক আসার ধুম পড়েছে। ‘বঁধুয়ার’ (Bodhua) পর স্টার জলসা (Star Jalshal) পর্দায় আসছে আরও এক নতুন ধারাবাহিক।‌ আর এই ধারাবাহিকে নজরে পড়বে চোখ ধাঁধানো কাস্টিং। টলিউডের তাঁবড় তাঁবড় শিল্পীদের সিরিয়ালে আনবে প্রযোজনা সংস্থা।

কিছুদিন আগেই অভিনেতার শন ব্যানার্জি ঘোষণা করেন, শীঘ্রই নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি। আর এই কথা শোনার পর থেকেই জল্পনা কল্পনা বাড়ে। জানা যাচ্ছে ম্যাজিক মোমেন্টসের এই ধারাবাহিকে বহু বছর পর একসঙ্গে দেখা যাবে বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখার্জী ও অভিনেত্রী সাবিত্রী চ্যাটার্জী কে।

জানা যাচ্ছে টলিউডের বিগ বাজেটের ধারাবাহিক হতে চলেছে এটি। ‌ধারাবাহিকের নায়কের চরিত্রে থাকছেন অভিনেতা শন ব্যানার্জি। আবার এই ধারাবাহিকে কামব্যাক করতে দেখা যাবে ‘শ্রীময়ী’ খ্যাত জুন আন্টিকে। জুন আন্টি ও অনিন্দ্য জুটি ম্যাজিক মোমেন্টস এর নতুন ধারাবাহিকে ধরা দেবে। অভিনেতা সুদীপ মুখার্জী ও অভিনেত্রী উষসী চক্রবর্তী এই ধারাবাহিকের খল চরিত্রে থাকবেন।

এছাড়াও অভিনেত্রী রাজন্যা মিত্র, অভিনেতা দিগন্ত বাগচি, অভিনেতা ভরত কল, অভিনেত্রী চুমকি চৌধুরীর মত খ্যাতনামা শিল্পীদের দেখা যাবে ধারাবাহিকের পর্দায়। অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন। এছাড়া অভিনেত্রী রেশমি সেন‌কে দেখা যাবে নতুন মেগা সিরিয়ালে। ‘অনুরাগের ছোঁয়ার’ মিশকা তথা অভিনেত্রী অহনা দত্ত কামব্যাক করবেন স্টার জলসা নতুন সিরিয়ালে।

যদিও অভিনেতা শনের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকবেন তা এখনো কনফার্ম হয়নি। এখানেই উঠে আসছে ‘গাঁটছড়া’ অভিনেত্রী অনুষ্কা গোস্বামীর নাম। যদি এখনো পর্যন্ত পাকা খবর দেয়নি স্টার জলসা। ধারাবাহিকের শুটিং এখনও শুরু হয়নি। আর কিছুদিনের মধ্যেই কর্মব্যস্ততা শুরু হবে বলে জলসা সূত্রে খবর।

Back to top button