Balijhor: নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে স্রোতকে ভালোবাসে উচ্চবিত্ত পরিবারের রাজনীতিবিদ বাবার মেয়ে ঝোরা! পরিস্থিতির চাপে পড়ে তারা কি আলাদা হয়ে যাবে, নাকি ভালোবাসা পরিণতি পাবে? আপাদমস্তক প্রেমের গল্প নিয়ে আসছে বালিঝড়

স্টার জলসায় আগামীকাল থেকে শুরু হবে নতুন ধারাবাহিক বালিঝড়। লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিকের অনেক দিন ধরে প্রথম প্রোমো সামনে এসেছে l আসার পর থেকেই দর্শক মহলে এই ধারাবাহিকের গল্প নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছিল। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা কৌশিক রায় ও ইন্দ্রশিস রায় এবং অভিনেত্রী তৃণা সাহাকে।

এছাড়াও বহু জনপ্রিয় মুখ রয়েছে এই ধারাবাহিকে তার মধ্যে অন্যতম হলো ভরত কল। প্রমো সামনে আসার পরেও কয়েকদিন ধরে এই ধারাবাহিকের চরিত্রগুলোকে ছোট ছোট করে পরিচিতি দিতে দেখা যাচ্ছে চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে। ইতিমধ্যে সামনে এসেছে অভিনেতা ইন্দ্রাশিষ অর্থাৎ স্রোতের চরিত্র।

সেখানে দেখা গেছে খুব সাধারণ মধ্যবিত্ত পরিবারের এক ছেলে স্রোত। কলেজ পড়ুয়া হলেও তার চোখে রয়েছে নিজের ক্যারিয়ার নিয়ে হাজার স্বপ্ন। এবং সেই সঙ্গে তার কলেজের অন্য এক পড়ুয়া, ঝোরাকে ভালোবাসে সে। কিন্তু তাদের সম্পর্ক গড়ে উঠলেও সেই সম্পর্ক পরিণতি পাওয়া নিয়ে সমস্যা রয়েছে। কারণ ঝোরার বাবা একজন বিখ্যাত রাজনীতিবিদ।

কিন্তু উল্টোদিকে ঝোরা স্রোতকেই ভালোবাসে। সে যতই উচ্চবিত্ত পরিবারের মেয়ে হোক না কেন ওই সাধারণ মধ্যবিত্ত পরিবারের স্রোতকেই ভালোবাসে সে। কিন্তু ঝোরার বাবা চায় তার বিশ্বস্ত কর্মী।

অন্যদিকে ঝোরা চায় স্রোতের সঙ্গেই থাকতে। বাবার দেওয়া বিলাসবহুল জীবনের থেকে সাধারণ বাড়ির স্রোত এবং তার পরিবারকে ভালোবেসে সে। কিন্তু স্রোত এবং ঝোরার জীবন শেষ পর্যন্ত কোথায় যায় সেটাই যেতে চলেছে বালিঝড় ধারাবাহিকে। কিন্তু ঝোরার বাবা চায় তার বিশ্বস্ত কর্মী মহার্ঘ্যর সাথে ঝোরার বিয়ে হোক।

প্রথমত এই প্রথম তৃণাকে ইন্দ্রাশিষের সঙ্গে জুটি বাদে দেখা যাবে। এবং মহার্ঘ্যর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা কৌশিক রায়কে। প্রথম প্রোমো দেখেই বোঝা গেছে মহার্ঘ্যর চরিত্রটি অনেকটাই ধূসর । তবে এর আগে ‘খড়কুটো’ ধারাবাহিকে তৃণা এবং কৌশিক জুটি বেঁধেছিলেন। তাদের সৌজন্য গুনগুন জুটি দারুন ভাবে জনপ্রিয় ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তাই এই ধারাবাহিকের এই দুই অভিনেতা অভিনেত্রীকে আলাদাভাবে দেখানোর জন্য দর্শকরা বেজায় চটেছেন। পাশাপাশি ৬ ফেব্রুয়ারি থেকে সন্ধ্যে ৬ টা থেকে সম্প্রসারিত হবে এই ধারাবাহিক। কিন্তু চ্যানেলের এই সিদ্ধান্তর ফলে দর্শকরা অনেকেই খুশি নন। তার কারণ অনেকে মনে করছে যে সন্ধ্যা ৭ টার স্লটে এই ধারাবাহিক দিলে বেশি ভালো ফল করতো টিআরপি তালিকায়।

Back to top button