বিয়ের আবহ চলছে ‘তোমাদের রাণী’ ধারাবাহিকে! দুর্জয় শুধু নয়, রাণীও নিল ভাত কাপড়ের দায়িত্ব

স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। টিআরপি (TRP) তালিকা বলছে শুরু থেকেই স্লট লিডার এই ধারাবাহিক। প্রথম প্রোমো সামনে আসার পর থেকেই চর্চায় কেন্দ্রে। ধারাবাহিকের প্লট দেখে চোখ ছানাবড়া হয়েছিল সিরিয়াল প্রেমীদের।

এই সিরিয়ালের ট্র্যাক নিউ এজ রোম্যান্সকে কেন্দ্র করে। প্রোমো আসার পর, শুরুতেই আঁচ করেছিলেন দর্শকরা। ইতিপূর্বে ধারাবাহিকে দেখা গিয়েছিল বিয়ের আবহ। সেখানে প্রাক্তন প্রেমিকাকে দেখে মেজাজ হারায় দুর্জয়। এরপর নেশায় ডুবে সকলের নজর এড়িয়ে অন্তরঙ্গ হয়ে পড়ে দুর্জয়-রাণী।

tomader rani reception episode

প্রেম ভাঙার যন্ত্রনায় নেশা করে, নেশার ঘোরেই রানীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে সে। যে দৃশ্য দেখে সমালোচনার ঝড় ওঠে নেট মহলে একাংশের। সহবাস নিয়ে এখন অনেকটাই খোলামেলা সিরিয়ালের দর্শক। কিন্তু ভালোবাসা ছাড়া শারীরিক সম্পর্ক! এমনটা আবার হয় নাকি?

নেটিজেনদের কমেন্ট দেখলে তাই চোখ ছানাবড়া হওয়ার জোগাড়। একজন লিখেছেন,‘অন্তত একবার প্রোপোজের পর এই সব দৃশ্য মানা যায়’।অন্যজন লেখেন-‘প্রেম শুরুর আগেই ফুলশয্যা হয়ে গেল’। আবার আরও একাংশের মন্তব্য, ‘এই কারণে রাণী এত তাড়াতাড়ি প্রেগন্যান্ট হয়ে যাবে’।

আরও পড়ুন: ‘অহনা জেদি, ভালোবাসার জন্য সব পারে! ‘মায়েদের কষ্টটা বুঝতে পারি’! আবার মায়ের কাছেই ফিরছে পর্দার মিশকা?

ধারাবাহিকে এই মুহূর্তে চলছে বিয়ের মরশুম চলছে তোমাদের রাণী ধারাবাহিকে। মন্দিরে বিয়ে সেরে এবার বৌভাতও হয়ে গেল দুর্জয়-রাণীর। বাড়ির সকলের সামনে একে অপরের ভাত কাপড়ের দায়িত্ব নিলেন তাঁরা। এই সময়ই রাণী বলে সে দুর্জয়ের পরিবারেরও ভাল থাকার দায়িত্ব নিতে চায়। এরপর কি হবে? রাণীর ভালবাসাকি মন গলাতে পারবে দুর্জয়ের?

Back to top button