শেষ পর্বে বড় হয়ে গেল মানিক ও কমলা! দেখুন নতুন চরিত্রে কারা এল

টিআরপি তালিকায় জুতসই র‍্যাঙ্ক না করতে পারলেই বন্ধ হচ্ছে সিরিয়াল। স্টার জলসা হোক বা জি বাংলা বা আকাশ আট সব চ্যানেলেই এক চিত্র। হালয়ে অধিকাংশ সিরিয়ালের মেয়াদ হাতে গুনে সাত-আট মাস। কিছু ধারাবাহিক তো বন্ধ হচ্ছে মাস তিনেক সম্প্রচারের পরেই। কয়েকদিন আগেই বন্ধ হয়েছে ‘বাংলা মিডিয়াম’। তখনই টেলি পাড়ায় জোর গুঞ্জন উঠেছিল বন্ধ হচ্ছে আরেকটি জনপ্রিয় ধারাবাহিক।

আর সেই আট মাসেই বিদায় ঘন্টা বাজল সুকৃত সাহা ও অয়ন্যা রায় অভিনীত ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। স্টুডিও পাড়া সূত্রে খবর, ১২ই নভেম্বর শেষ হয়েছে সিরিয়ালের শ্যুটিং। জলসায় শেষ সম্প্রচার হবে ১৯ নভেম্বর। চলতি মাসেই শেষ হচ্ছে কমলা ও মানিকের মিষ্টি দাম্পত্যের গল্প। শুরুতে টিআরপি তালিকায় বেশ ভাল ফল করেছিল এই ধারাবাহিক। কিন্তু যত সময় এগিয়েছে, ততই তলানিতে এসে ঠেকে এই পিরিয়ড ড্রামার স্থান। প্রতিদ্বন্দ্বী ‘কার কাছে কই মনের কথা’র সঙ্গে কোনওভাবেই পেরে উঠতে পারছে না কমলা ও পৃথ্বীরাজ।

সুকৃত সাহা ও অয়ন্যা রায়ের পাশাপাশি এই ধারাবাহিকে রয়েছেন শ্রীময়ী চট্টরাজ, গীতশ্রী রায়, কুণাল চক্রবর্তী, সোহিনী সান্যালদের মতো নামজাদা অভিনেতারা। পুজোর আগে টেলি পাড়ায় গুঞ্জন রটে বন্ধ হবে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের গাঁটছড়া। সেই স্লটেই আসবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। উল্লেখ্য, শেষের আগে গল্প এগিয়ে যাবে বেশ কয়েক বছর। খানিকটা বড় হয়ে যাবে কমলা ও পৃথ্বীরাজ।

এই ধারাবাহিকের স্লটে দেখা যাবে, ব্লু প্রোডাকশনের আসন্ন মেগা গীতা LL.B। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। দেখা যাচ্ছে, কোন জখম রাহাজানি চুরি বাটপারি বা শ্লীলতাহানি সবরকম কেস সামলাতে আসছেন গীতা এল.এ.বি। আর পাঁচটা মধ্যবিত্ত বাড়ির মেয়েদের মতই বাড়ির সমস্ত দায়ভারও তাঁর ঘাড়ে। জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ কি না পারে সে। যখনই উকিলের ড্রেস পরে কাজে বেরোবে, অমনি কেউ বলছে ইসবগুল এনে দিস তো! কারো আবার দাবি লাইটের বিল জমা দিতে হবে।

আরও পড়ুন: ‘ভাল বন্ধু’ নাকি গোপন প্রেম? সম্পর্ক নিয়ে অকপট শ্রীমা-ইন্দ্রনীল

সকলের কথা শুনতে শুনতে জেরবার গীতা। তারমাঝেই ভগবানের কাছে প্রার্থনা একটা কেস যেন পেয়ে যাই। আর কেস পেয়েই, কেস জন্ডিস। গীতার কাছে আসে এক অপহরণের কেস। তবে অপহৃত মানুষ নয়। অপহৃত এক ছাগল। শুনেই রেগে লাল গীতা। বলে ওঠে, “কোর্টে আমার মুখ চলে আর বাইরে হাত।” যা দেখে হেসে কূটোপাটি দর্শকমহল।

Back to top button