দারুণ খবর! তুঁতে ধারাবাহিকের প্রধান অভিনেত্রী ফিরছেন নতুন ধারাবাহিকে! জানলে চমকাবেন

সম্প্রতি বন্ধ হয়ে যাওয়া স্টার জলসার (Star Jalsa) জনপ্রিয় তুঁতে (Tute) তবে তার রেশ রয়ে গেছে এখনও দর্শকদের মনে। স্টার জলসার সম্প্রচারিত ধারাবাহিক ৫ই জুন ২০২৩সে শুরু হয় যেখানে প্রধান চরিত্রে দেখা গেছে দীপান্বিতা রক্ষিত, সৈয়দ আরফিন, মিশমি দাস এবং অনন্যা গুহ। তবে ২১৯ তে পর্ব সফলভাবে সম্প্রচারিত করে এই বছরই ১১ জানুয়ারি শেষ হয় ধারাবাহিকটি।

ধারাবাহিকের প্রধান অভিনেত্রী ফিরছেন তার নতুন ধারাবাহিক নিয়ে একটি প্রধান,জনপ্রিয় চ্যানেলে। হ্যাঁ ঠিকই শুনেছেন আপনাদের অত্যন্ত পরিচিত তুঁতে ধারাবাহিক বন্ধ হয়েছে এই বছরই। প্রথম দিয়ে ধারাবাহিকটি তার আধুনিক কাহিনীর জন্য মন জয় করেছিলেন বহু দর্শকেরই।

তবে ধীরে ধীরে তার জনপ্রিয়তা কমতে থাকে তাই বাধ্য হয়েই চ্যানেল এবং তুঁতে ধারাবাহিকের নির্মাতা সিদ্ধান্ত নেন ধারাবাহিকটি বন্ধ করার। তবে তুঁতে ধারাবাহিক শেষ হয়ে না হয়েই তার প্রধান অভিনেত্রীর শুটিং শুরু করছেন তার আগত নতুন ধারাবাহিক।

ধারাবাহিকটি সম্প্রচারিত হবে সান বাংলা (Sun Bangla) থেকে। নতুন ধারাবাহিকের কাজেরও জোর কদমে লেগে পড়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তার পরবর্তী ধারাবাহিকের একটি ছবিও পোস্ট করেছেন। নয়ন ও রাখি বন্ধন ধারাবাহিক খ্যাত অভিনেতা শুভ্রজিত সাহার সাথেই নতুন ধারাবাহিক করতে চলেছেন তিনি। খুব শীঘ্রই সম্প্রচারিত হবে তার ধারাবাহিকটি।

কনস্টেবল মঞ্জু নামে ধারাবাহিকে দেখা যাবে তাকে। তুঁতে ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা গুহ যাকে আপনারা তুঁতে ধারাবাহিকে দেখেছেন রঙ্গন চ্যাটার্জীর বোনের ভূমিকায়। তিনিই তার নতুন ধারাবাহিক কনস্টেবল মঞ্জুর শুটিং শুরু করে দিয়েছে। ধারাবাহিকে তাকে দেখা যাবে একজন রাজনৈতিক নেতার মেয়ের ভূমিকায় যার তত্ত্বাবধানেই কাজ করবে অর্জন অর্থাৎ অভিনেতা শুভ্রজিত যাকে তিনি মনে মনে ভালোবেসেও ফেলবেন গল্পে। যদিও ধারাবাহিকটির সম্প্রচারের সঠিক তারিখ এখনও কনস্টেবল মঞ্জুর নির্মাতারা জানাননি।

তলানিতে TRP, রাতারাতি সিরিয়াল ছেড়ে সরে গেলেন স্টার জলসার জনপ্রিয় নায়িকা

শুভ্রজিত সাহা ও অনন্যা গুহ ছাড়াও ধারাবাহিক কনস্টেবল মঞ্জুর মুখ চরিত্রে অভিনয় করতে দেখা যেতে চলেছে দিয়া বসুকে। যিনি এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী অর্থাৎ কনস্টেবল মঞ্জুর চরিত্রে অভিনয় করছেন। অভিনেত্রী দিয়া বসুকে শেষ বার দেখা যায় সান বাংলারই ধারাবাহিক ক্যানিং এর মিন ধারাবাহিকে। এই ধারাবাহিকের প্রযোজনার দায়িত্বে রয়েছে চিত্রায়ন। কনস্টেবল মঞ্জুর প্রথম প্রোমোর শুটিং শেষ হয়েছে ১৩ দিন আগেই যা শীঘ্রই সম্প্রচারিত হবে সান বাংলায়। আপনারা কি প্রস্তুত দিয়া বসু, শুভ্রজিত সাহা ও অনন্যার নতুন ত্রিকোণ প্রেমের কাহিনীতে দেখতে।

Back to top button