Meyebela as Best: যতই চমক আনুক অনুরাগের ছোঁয়া, আসল সেরা ‘মেয়েবেলা’! টিআরপি লিস্ট প্রকাশের আগেই ফাঁস রেজাল্ট! “আশ্চর্য” বলছে দর্শক

দর্শকদের মতে বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম বাস্তবধর্মী ধারাবাহিক হচ্ছে ‘মেয়েবেলা।’ অত্যন্ত সহজে এই ধারাবাহিক মন জিতে নিয়েছে বাঙালি দর্শকদের। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দীর্ঘদিন পর বাংলা সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন তুখোড় অভিনেত্রী রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। দীর্ঘ পাঁচ বছর পর্দা থেকে দূরে ছিলেন তিনি। রাজনীতির অঙ্গন ছেড়ে ফের অভিনয় দুনিয়ায় ফিরেছেন তিনি। স্টার জলসায় নতুন শুরু হওয়া ধাবাবাহিক ‘মেয়েবেলা’র (Meyebela) হাত ধরে কামব্যাক করেছেন এই অভিনেত্রী। নায়কের মায়ের চরিত্রে রূপা গঙ্গোপাধ্যায় অভিনয় করলেও এখানে নায়ক নয়, ছেলের বৌয়ের সঙ্গে শাশুড়ির সম্পর্কের রসায়ন দেখানো হচ্ছে।

রূপা গাঙ্গুলী’র বৌমা অর্থাৎ মৌ’এর চরিত্রে এই ধারাবাহিক অভিনয় করছেন, খেলাঘর’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পূর্ণা অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকায় রয়েছেন অভিনেতা অর্পণ ঘোষাল যিনি ডোডো নামে দারুন পরিচিতি পেয়েছেন।

আর তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করছিলেন টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ দেবপর্ণা পাল চৌধুরী। পর্দায় চিনি চাঁদনী নামে পরিচিত। এত সুদক্ষ অভিনীত অভিনেত্রীদের পাশে নজর কেড়ে নিয়েছেন তরুণ অভিনেতা অভিনেত্রীরাও। যেমন মেয়েবেলা ধারাবাহিকে অসামান্য অভিনয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন এই ধারাবাহিকে ডোডো’র বোন টিকলি ওরফে শ্রেয়া ভট্টাচার্য।

আর অভিনেতা-অভিনেত্রীদের এই দারুণ পারফরম্যান্সের জন্য‌ই এবার হটস্টারে দারুণ সাফল্য পেল এই ধারাবাহিক। হটস্টারে টপ ৫-এর তালিকায় জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। দারুণ পারফরম্যান্সের জন্য দ্বিতীয় স্থানে বাংলা মিডিয়াম।

আর তৃতীয় স্থানে নেমে গেছে ধারাবাহিক গাঁটছড়া। টান টান উত্তেজনা মূলক সমস্ত পর্ব দর্শকদের এই সমস্ত ধারাবাহিক দেখতে বাধ্য করেছে। আসলে টিভিতে এই সমস্ত ধারাবাহিকগুলি দেখার সময় না হওয়ায় অনেকেই অনলাইনে এই ধারাবাহিক দেখে থাকেন। আর যার ফলে তালিকায় জায়গা করে নেয় এই সমস্ত ধারাবাহিক।

Related Articles

Back to top button