একসঙ্গে শেষ হচ্ছে গাঁটছড়া, গুড্ডি, পঞ্চমী! চূড়ান্ত সিদ্ধান্ত নিল চ্যানেল

বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় চ্যানেল স্টার জলসা (Star Jalsha)। এই চ্যানেলটি বাঙালি দর্শকদের ভীষণ প্রিয় একটি চ্যানেল। এই চ্যানেলে চলা বহু ধারাবাহিক নিত্যদিন মনোরঞ্জন করে চলেছে দর্শকদের। কিন্তু এবার নিজের ভক্তদের জন্য খারাপ খবর নিয়ে এসেছে স্টার জলসা।

ভক্তদের জন্য কি খারাপ খবর নিয়ে এল স্টার জলসা?

বলা যেতে পারে একদিকে যেমন ভালো খবর রয়েছে অন্যদিকে আবার খারাপ খবর‌ও রয়েছে। আসলে আগামী দিনে স্টার জলসার পর্দায় আসতে চলেছে দুটি নতুন ধারাবাহিক।আসন্ন দুই নতুন ধারাবাহিকেরই প্রোমো প্রকাশ্যে চলে এসেছে। যেমন জলসার পর্দায় আগামী দিনে স্টার জলসার পর্দায় ধারাবাহিক নিয়ে ফিরছেন বড় পর্দার নায়ক ওম সাহানি। দর্শকরা ভীষণ রকম ভাবে উত্তেজিত এই নায়ককে ছোট পর্দায় দেখার জন্য। দর্শকদের ভীষণ রকম মনে ধরেছে এই ধারাবাহিকের প্রোমো। এই ধারাবাহিকের নাম ‘Love বিয়ে আজ কাল’। এই ধারাবাহিকে ওম সাহানির বিপরীতে অভিনয় করতে নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকার। উল্লেখ্য, যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের পরবর্তী প্রোজেক্ট হতে চলেছে এটি।

অন্যদিকে আবার জলসার পর্দায় আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক। যেখানে একজন হবু মায়ের নিজের স্বপ্নপূরণ, জীবন যুদ্ধের গল্প দেখানো হবে। স্টার জলসার পর্দায় আসন্ন এই ধারাবাহিকের নাম ‘তোমাদের রানী’। আসন্ন এই ধারাবাহিকটির প্রোমোতে দেখানো হয়েছে, গর্ভাবস্থার একেবারে অ্যাডভান্স স্টেজে নিজের স্বামীর বারণ সত্ত্বেও মেডিক্যাল কলেজে আসে মেয়েটি। সে এন্ট্রান্স এক্সাম দেবে। নিজের বরের শাসন উপেক্ষা করে জীবনে সফলতা পাওয়ার লক্ষ্যে এগিয়ে চলেছে সে।

তা এই দুই ধারাবাহিককে জায়গা করে দিতে বন্ধ হতে চলেছে কোন ধারাবাহিকগুলি?

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় সব থেকে নড়বড়ে তিনটি ধারাবাহিক হলো গুড্ডি, গাঁটছড়া, এবং পঞ্চমী। এর মধ্যে পঞ্চমী ধারাবাহিকটি এই দুই ধারাবাহিকের থেকে একটু হলেও নতুন। তবে কিছুদিন আগেই জানা গিয়েছিল নায়িকা ছেড়ে চলে গেলেও একসময়ে টিআরপিতে স্টার জলসার মান রক্ষা ধারাবাহিক গাঁটছড়া এক্ষুনি বন্ধ হচ্ছে না। একইসঙ্গে টিআরপি তালিকায় অত্যন্ত খারাপ নম্বর নিয়ে টিকে থাকলেও ধারাবাহিক গুড্ডিও বন্ধ হচ্ছে না।

তা হলে বন্ধ হচ্ছে কোন ধারাবাহিক?

এই বিষয়ে জানা যাচ্ছে নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে কোপ পড়তে চলেছে ধারাবাহিক পঞ্চমীর ওপর‌। উল্লেখ্য ‘Love বিয়ে আজ কাল’ ধারাবাহিকটিকে পঞ্চমীর স্লটে প্রাইম টাইমে অর্থাৎ ৮.৩০র স্লটে দেবে চ্যানেল বলে জানা যাচ্ছে। আর তার জন্য সরানো হচ্ছে ধারাবাহিক পঞ্চমী। আগে শোনা যাচ্ছিল বিকেল ৫টার স্লটে হয়ত পাঠিয়ে দেওয়া হবে এই ধারাবাহিকটি। কিন্তু এখন জানা যাচ্ছে না স্লট পরিবর্তন নয়, একেবারেই বন্ধ করে দেওয়া হবে ধারাবাহিক পঞ্চমী। আগামী ২৭শে অগাস্ট শেষ বারের মতো সম্প্রচারিত হবে পঞ্চমী ধারাবাহিকটি।

Back to top button