বদলে যাচ্ছে স্টার জলসা! এই মুহূর্তে চলা সব সিরিয়াল বন্ধ?

এই মুহূর্তে বাঙালির বিনোদনের অন্যতম বড় মাধ্যম হল টেলিভিশন। বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় জনপ্রিয়তম চ্যানেলগুলির মধ্যে অন্যতম হল স্টার জলসা (Star Jalsha) , জি বাংলা (Zee Bangla), কালার্স বাংলা (Colors Bangla) , সান বাংলা (Sun Bangla) প্রভৃতি। এই মুহূর্তে এই চ্যানেলগুলিতে চলা, প্রায় প্রত্যেকটি বাংলা ধারাবাহিকই (Bengali Serial) দর্শকদের কাছে ভীষণ জনপ্রিয়। বলা ভালো এই সবকটি চ্যানেলের মধ্যে জি বাংলা এবং স্টার জলসা দর্শকদের সবথেকে বেশি প্রিয়।

বাঙালির অলস সময় গুলোকে গুছিয়ে দেয় এই ধারাবাহিক গুলি। বলা যায় বহু মানুষের একাকী সন্ধ্যা রাঙিয়ে দিয়ে যায় এই ধারাবাহিকগুলি। টেলিভিশনের পর্দায় এই ধারাবাহিক গুলি দেখে মন ভালো হয়ে যায় দর্শকদের। তবে প্রত্যেকটি চ্যানেলে নির্দিষ্ট কিছু ভক্ত সংখ্যা রয়েছে। অর্থাৎ এমন অনেক দর্শক রয়েছেন যারা শুধুমাত্র জি বাংলা দেখেন আবার কেউ কেউ শুধুমাত্র স্টার জলসা।

star jalsha

আর এবার সেই জলসা ভক্তদের জন্য রয়েছে একটি খবর। এই মুহূর্তে স্টার জলসার পর্দায় একের পর এক ধারাবাহিক আসছে এবং যাচ্ছে। বলা যায় নতুন ধারাবাহিকের জোয়ার লেগেছে। আর সেই ধারাবাহিকতাতেই এবার বন্ধ হতে চলেছে ধারাবাহিক এক্কাদোক্কা আসছে অপরাজিতা আঢ্যর নতুন ধারাবাহিক জল থ‌ই থ‌ই ভালোবাসা।

এছাড়াও সাম্প্রতিক সময়ে এই চ্যানেলে শুরু হয়েছে আরও দুটি নতুন ধারাবাহিক Love বিয়ে আজকাল ও তোমাদের রানী। তবে এবার শোনা যাচ্ছে বদলে যাচ্ছে নাকি স্টার জলসা। ইতিমধ্যেই কদিন আগে ১৫ বছর পার করেছে জলসা। আর ৫ বছর ১০ বছর পার করার পর লোগো, প্রতিটা ধারাবাহিকের কভার ফটো পরিবর্তন করে এসেছে জলসা।

আরও পড়ুনঃ ‘আমার মিষ্টি বর আছে যে সবকিছুতে বারণ করে! আমার কোজাগরী শাশুড়ি’! অকপট ‘কোজগরী বসু’ অপরাজিতা

এমনকি প্রথম যখন লোগো পরিবর্তন হয় তখন নাম রাখা হয়েছিল চলো পাল্টাই, এরপর দশ বছরের অনুষ্ঠানে নাম রাখা হয় জলসা দশে দশ। আর সম্প্রতি জলসার শ্রেষ্ঠ ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে আয়োজিত হতে চলেছে একটি নতুন অনুষ্ঠান। অনুরাগের ছোঁয়ায় ভালোবাসার উৎসব। তবে কী এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে বদলে যাবে জলসার লোগো ও ধারাবাহিকগুলির কভার ফটো এমনটাই শোনা যাচ্ছে।

Back to top button