Aparajita Auddy: ‘আমার মিষ্টি বর আছে যে সবকিছুতে বারণ করে! আমার কোজাগরী শাশুড়ি’! অকপট ‘কোজগরী বসু’ অপরাজিতা

তিনি বাংলা অভিনয় দুনিয়ার অন্যতম আইকন। বলা যেতে পারে তিনি প্রতিষ্ঠান স্বরূপ। তার অভিনয় দেখে প্রশংসা করেনি বা মুগ্ধ হয়নি এমন বাঙালি মেলা দুষ্কর। অসম্ভব প্রতিভাময়ী এই অভিনেত্রীর অভিনয় দুনিয়ায় পথ চলা শুরু হয়েছিল ধারাবাহিক দিয়ে। পরবর্তীতে নিজ গুণে সিনেমা, তারপর ওয়েব সিরিজে দর্শককে মুগ্ধ করেছেন তিনি।

তার অভিনয় দেখে একবারের জন্য‌ও কখনও বাঙালি বলেনি তিনি খারাপ অভিনয় করেছেন। তিনি অভিনয় করলে বাক্যহারা হয়ে যায় দর্শক। একরাশ মুগ্ধতা গ্রাস করে সবাইকে। অবশ্যই বুঝতে পারছেন কার কথা বলছি। নাচে গানে আবৃত্তিতে অভিনয়ে তিনি দর্শকদের অভিভূত করেছেন। তিনি অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)

অভিনয়ের পাশাপাশি একজন দুর্দান্ত নৃত্যশিল্পীও তিনি। নিজস্ব একটি ডান্স স্কুলও রয়েছে তার। একই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বিশেষ ভাবে সক্রিয় তিনি। নিজের জীবনের প্রায় সমস্ত খুঁটিনাটিই ভক্ত-অনুরাগী সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন তিনি। কিছুদিন আগেই শেষ হয়েছে তার সঞ্চালিত শো ঘরে ঘরে জি বাংলা।

তার আগেই এই অভিনেত্রীর দেখা মিলেছিল জি বাংলার অপর ধারাবাহিক লক্ষী কাকীমা সুপারস্টারে। আর এবার ফের একবার নতুন ধারাবাহিক নিয়ে স্টার জলসার পর্দায় ফিরছেন তিনি। জমিয়ে বাঁচার গল্প বলতে আসছে কোজাগরী বসু। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে তার আসন্ন ধারাবাহিকের নাম জল থ‌ই থ‌ই ভালোবাসা (Jol Thoi Thoi Valobasa)। জীবনকে জমিয়ে বাঁচার গল্প বলবে কোজাগরী। যার কাছে বয়স শুধুমাত্র একটি সংখ্যা মাত্র। মধ্য বয়সে পৌঁছেও যে মনে করে সে সাঁতার শিখে ইংলিশ চ্যানেল পার করতে পারবে। এতটাই আত্মবিশ্বাসী সে।

jol thoi thoi bhalobasa

বাস্তব জীবনে অপরাজিতা আঢ্যর (Aparajita Auddy) সঙ্গে কী কোজাগরী বসুর মিল রয়েছে?

এই বিষয়ে এক বাক্যে অভিনেত্রী বলেন অবশ্য‌ই! নিজের জীবন সম্পর্কে আমি চূড়ান্ত আত্মবিশ্বাসী। আমি জানি আমি কি করছি। আমি আমার লিমিটটা বুঝি। আমার স্বামী আমাকে চূড়ান্ত ভালোবাসেন বলে তার কিছু ক্ষেত্রে আমাকে নিয়ে ভয় কাজ করে। কিন্তু কখনই কোন কিছুতে আমাকে বাধা দেননি। আদুরে গলায় অভিনেত্রী বলেন আমার মিষ্টি একটা বর আছে, যে শুরুতে আমাকে না না করলেও পরে ঠিকই সাপোর্ট করেন।

আরও পড়ুনঃ লীনা দেবীর লেখনীতে আসছে জনপ্রিয় এই নায়কের নতুন ধারাবাহিক ‘বাদল শেষের পাখি’! হয়ে গেল স্লট ঘোষণা

অভিনেত্রী কি নিজের জীবনের কোন‌ও কোজগরী বসুকে দেখেছেন?

দ্ব্যর্থহীন কণ্ঠে অভিনেত্রীর কথা, আমার মা, শাশুড়ি মা আমার জীবনের কোজাগরী বসু। আমার জীবনের সবথেকে বড় চালিকা শক্তি। তাদের বিষয়ে বলতে গিয়ে অভিনেত্রী বলেন, এত অল্প সময় তাদের বিষয়ে বলা সম্ভব নয়। তাহলে তাদেরকে যথার্থ সম্মান দেওয়া হবে না। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছর নিজের মাকে হারিয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এখন তার জীবন জুড়ে তার শাশুড়ি মা এবং স্বামী। সেই সঙ্গে অভিনয়, গান, নাচ তো রয়েছেই। সবার মন জিতে নিতে আগামী ২৫ শে সেপ্টেম্বর থেকে আসছে কোজাগরী।

Back to top button