গুড্ডি অন্তিম পর্ব! দেখুন কীভাবে শেষ করতে হল গল্প

বাংলা টেলিভিশন মাধ্যমে বহু ধারাবাহিক আসে এবং যায়। এরমধ্যে এমন কিছু কিছু ধারাবাহিক আসে যেগুলি দর্শকের মনে ভালো কিংবা খারাপ একটা প্রভাব ফেলে যায়। দর্শকরা ভালবেসে সেই ধারাবাহিক নিজেদের মনে রেখে দেন অথবা বিতর্কের কারনে মনে রাখেন।

গুড্ডির শেষ হ‌ওয়ায় কী আপনি দুঃখিত?

বাংলা টেলিভিশনের অন্যতম বিতর্কিত ধারাবাহিক গুড্ডি। বাংলা টেলিভিশনের পর্দায় চলা বিতর্কবিদ্ধ ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল স্টার জলসার পর্দায় চলা এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকে এক নারীর বহু পুরুষের প্রতি আসক্তি, পরকীয়ার গল্প দেখানো হয়েছে। আর যা সমাজের জন্য অত্যন্ত খারাপ বার্তা বয়ে নিয়ে যাচ্ছে বলে দাবি করেছিলেন দর্শকরা।

দর্শকরা লাগাতার এই ধারাবাহিকটি বন্ধ করতে বলেছিলেন।‌ কিন্তু না এই ধারাবাহিকের মধ্যে দিয়ে বহু প্রেম, পরকীয়া দেখিয়েছিলেন লীনা গঙ্গোপাধ্যায়।‌ জলসাও খারাপ টিআরপি সত্ত্বেও এই ধারাবাহিককে কোনভাবেই বন্ধ করেনি। আর যৌবন থেকে মধ্য বয়সে পৌঁছেও গুড্ডির মধ্যে পরকীয়া, প্রেম কোনও কিছুতেই খামতি আসেনি। একের পর এক পুরুষ এসে জুটেছে তার জীবনে। আর তরতরিয়ে এগিয়েছে গুড্ডির গল্প।

কোন নতুন ধারাবাহিকের আগমনে বন্ধ হচ্ছে গুড্ডি?

স্টার জলসার পর্দায় আসন্ন ধারাবাহিক তোমাদের রানী। এই ধারাবাহিকের গল্পে এক হবু মায়ের কঠিন জীবন যুদ্ধের কাহিনী তুলে ধরা হবে। যেখানে একজন অন্তঃসত্ত্বা মেয়েকে তার নিজের স্বপ্নপূরণ করতে দেখা যাবে।প্রত্যেকটা মানুষের জীবনেই থাকে নতুন গল্প, নতুন সমস্যা। আর সেই সমস্যা বা সংগ্রামের গল্প বলতেই আসছে তোমাদের রানী।‌

উল্লেখ্য, আগামী ৮ই সেপ্টেম্বর থেকে বিকেল ছটার স্লটে আসতে চলেছে এই ধারাবাহিকটি। আর এই ধারাবাহিকের স্লট ঘোষণা হওয়ার পরই জানা গেছে কপাল পুড়েছে চলেছে গুড্ডি ধারাবাহিকের। গল্প সমাপ্ত রেখেই বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি। অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলী ও অভিনেতা রণজয় বিষ্ণুর এই ধারাবাহিকটি অবশেষে বন্ধ হতে চলেছে। জানা গেছে, নায়ক-নায়িকার মিলন দেখিয়ে ৭ই সেপ্টেম্বর বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি। গত ৩১শে অগাস্ট এই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং হয়ে গেছে।

Back to top button