অবশেষে দর্শকদের দাবি পূরণ! ‘তোমাদের রাণীর’ আগমনে জলসার পর্দা থেকে বিদায় নিচ্ছে পর কীয়ায় ভরা সিরিয়াল

বাংলা টেলিভিশনের দুনিয়ায় বহু ধারাবাহিক আসে এবং যায় এবং তার মধ্যে এমন কিছু কিছু ধারাবাহিক থাকে যেগুলি দর্শকের মনে ভালো কিংবা খারাপ একটা প্রভাব ফেলে যায়। দর্শকরা ভালবেসে সেই ধারাবাহিক নিজেদের মনে রেখে দেন অথবা বিতর্কের কারনে মনে রাখেন।

বাংলা টেলিভিশনের অন্যতম বিতর্কিত ধারাবাহিক গুড্ডি

আর এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে কয়েকটি বিতর্কবিদ্ধ ধারাবাহিক চলছে তার মধ্যে অন্যতম হল স্টার জলসার পর্দায় চলা ধারাবাহিক গুড্ডি। এই ধারাবাহিকটিতে এক নারীর বহু পুরুষের প্রতি আসক্তি, পর কীয়া এবং দর্শকদের ‘মাথামুণ্ডহীন গল্প’ দেখানো হয়েছে। এই ধারাবাহিকটি সমাজের জন্য অত্যন্ত খারাপ বার্তা দিচ্ছে এমনটাই দাবি করে দর্শকরা লীনা গঙ্গোপাধ্যায়কে বলেছিলেন এই ধারাবাহিকটি বন্ধ করতে।

কিন্তু না এই ধারাবাহিকের মধ্যে দিয়ে বহু প্রেম, বহু বিয়েতেই মজে ছিলেন লীনা গঙ্গোপাধ্যায়।‌ চ্যানেল স্টার জলসাও খারাপ টিআরপি সত্ত্বেও এই ধারাবাহিককে বন্ধ করেনি। যৌবন থেকে মধ্য বয়সে পৌঁছেও গুড্ডির পর কীয়া, প্রেম কোনও কিছুতেই খামতি বা কমতি আসেনি। একের পর এক পুরুষ এসে জুটেছে তার জীবনে। আর তরতরিয়ে এগিয়েছে গুড্ডির গল্প। এই এমন এক গল্প যেখানে লজিকের মা-বাবা কেউ নেই।

নতুন ধারাবাহিকের আগমনে কপাল পুড়লো কোন ধারাবাহিকের?

তবে সাম্প্রতিক সময় স্টার জলসার পর্দায় আসছে দুটি নতুন ধারাবাহিক। Love বিয়ে আজ কাল ও তোমাদের রাণী। উল্লেখ্য, তোমাদের রাণীর গল্পে এক হবু মায়ের কঠিন জীবন যুদ্ধের কাহিনী তুলে ধরা হবে। এই ধারাবাহিকের গল্প হতে চলেছে একজন অন্তঃসত্ত্বা মেয়ের নিজের স্বপ্নপূরণের গল্প। নতুন জীবন সংগ্রামের গল্প। প্রত্যেকটা মানুষের জীবনেই থাকে নতুন গল্প, নতুন সমস্যা। কেউই অন্যের সমস্যা বা সংগ্রাম উপলব্ধি করতে পারেননা। আর সেইরকমই এই ধারাবাহিকে রাণী তার জীবনের এক নতুন সংগ্রাম তুলে ধরবে পর্দায়।

উল্লেখ্য, আগামী ৮ই সেপ্টেম্বর থেকে বিকেল ছটার স্লটে আসতে চলেছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের প্রোমো দারুণ রকম ভাবে জনপ্রিয় হয়েছে।‌ আর তাই আশা করা হচ্ছে হিট হবে এই ধারাবাহিকটি। আর এই ধারাবাহিকের স্লট ঘোষণা হওয়ার পরই জানা গেছে কপাল পুড়তে চলেছে গুড্ডি ধারাবাহিকের। অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলী ও অভিনেতা রণজয় বিষ্ণুর এই ধারাবাহিকটি অবশেষে সবার মুখে হাসি ফুটিয়ে বন্ধ হতে চলেছে।

Back to top button