জলসার কড়া সিদ্ধান্ত! সেরা জুটির তালিকা থেকে বাদ সূর্য-দীপা! বেজায় রাগলেন অনুরাগ ভক্তরা

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দিব্যজ্যোতি দত্ত (Divyajyoti Dutta) ও স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। ধারাবাহিকটি শুরু হয়েছিল একটি প্রেমের গল্প হিসেবে। এই গল্পে ডাক্তার সূর্য সেনগুপ্ত চরিত্রে অভিনয় করেছিলেন দিব্যজ্যোতি। আর দীপার চরিত্রে ছিলেন স্বস্তিকা।

স্বস্তিকা এর আগে মুখ্য চরিত্রে কোনও ধারাবাহিকে অভিনয় করেননি। কিন্তু দিব্যজ্যোতি এর আগে জি বাংলার জয়ী ও স্টার জলসার চুনী পান্না ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। নবাগতা হলেও নিজের অভিনয় দক্ষতা ও মিষ্টতা দিয়ে মন কেড়ে নিয়েছিলেন স্বস্তিকা। নিজেদের মধ্যে সূর্য দীপাকে খুব সুন্দর ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন তাঁরা।

Anurager Chhowa

সূর্য ও দীপা পর্দায় এসেই মুখিয়ে থাকত দর্শকরা। সূর্য দীপার প্রেম, বিয়ে, বিচ্ছেদ, অভিভাবক হওয়া সব কিছুই বেশ সুন্দর লেগেছে ভক্তদের। এমনকি ধারাবাহিকে যখন ৬ বছর আলাদা থেকেছে তারা, তখনও দর্শক এই জুটিকে খুব ভাল ভাবে মেনে নিয়েছেন। কিন্তু ইদানিং কালে, সূর্যর দীপাকে আবার ভুল বোঝা, দূরে চলে যাওয়া, মেয়েদের ছেড়ে পালিয়ে হওয়া যেন কোনও মতেই মানতে পারছে না দর্শক।

স্বাভাবিক ভাবেই সূর্য চরিত্রটির প্রতি ক্ষিপ্ত হয়েছে দর্শক। অন্যদিকে দেখা যাচ্ছে, রূপা ও সোনা চায়, দীপা যেন অর্জুনকে বিয়ে করে নেয়। তারা অর্জুনের মতোই একজন দায়িত্বশীল বাবার ভূমিকায় সারাজীবন দেখতে চেয়েছেন সূর্যকে। কিন্তু আজ তারা নিজেদের বাবাকে সূর্যর মধ্যে নয় খুঁজে পাচ্ছে অর্জুনের মধ্যে। হয়ত মেয়েদের কথা রাখতে আগামী পর্ব গুলিতে অর্জুনের সঙ্গে বিয়েও হয়ে যাবে দীপার।

surjo and deepa

আরও পড়ুনঃ পিঠ বাঁচিয়ে পালিয়েছে সূর্য! ছেলের কাপুরুষতা মানতে পারছেন না মা লাবণ্য! নতুন নায়ক কী তবে অর্জুন!

আর তাই জন্যই হয়ত, আসন্ন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রিয় জুটি তালিকা থেকে নাম বাদ পড়ল দীপা ও সূর্যর। এত কিছুর পরেও দর্শকরা চান তাদের দেখতে। তাই সোশ্যাল মিডিয়ায় চলছে তোলপাড়। তারা জানতে চায়, কেন সেরা জুটির তালিকা থেকে বাদ পড়ল তাদের প্রিয় জুটি। জলসার এই সিদ্ধান্তের কারণ কি তা এখনও জানা যায়নি।

Back to top button