পিঠ বাঁচিয়ে পালিয়েছে সূর্য! ছেলের কাপুরুষতা মানতে পারছেন না মা লাবণ্য! নতুন নায়ক কী তবে অর্জুন!

সূর্য-দীপা ও মিশকার সম্পর্কে টানাপোড়েনের গল্প নিয়ে রমরমিয়ে চলছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। টিআরপি (TRP) তালিকায়ও এক নম্বরে জায়গায় করে নিয়েছে এই ধারাবাহিক (Bengali Serial)। প্রতি এপিসোডেই গল্পে আসছে নয়া টুইস্ট। যাকে বলে একেবারে জমে ক্ষীর।

বিরল রোগে আক্রান্ত রূপা। সেই রোগের চিকিৎসা করতে দরকার ১ কোটি ২৫ লক্ষ টাকার। সূর্য পাশে নেই। আর কারোর কাছে সাহায্যের হাত পাতা স্বভাববিরোধী দীপার। তাই মেয়েকে সারিয়ে তুলতে ফের ফুলের ব্যবসা শুরু করছে সে। পরিকল্পনা হোম ডেলিভারিও করবে সে।

এই সময় অর্জুন দীপার বাড়ি এসেছে। দীপাকে সে জানাতে চায় রূপার থেকে লুকোচুরি করার আর কিছু নেই। সে সবটা জানে। কিন্তু যেই না দীপাকে অর্জুন বলতে যাবে, অমনি রূপা এসে অর্জুনকে থামিয়ে দেয়। সে চায় না তার মায়ের দুশ্চিন্তা বাড়ুক। তাই অর্জুনকে রূপা বলে মর্নিং ওয়াকে নিয়ে যেতে।

ইতিমধ্যেই আক্সিডেন্টের ধাক্কা সামলিয়ে অনেকটা সুস্থ রূপা। কোমা থেকে ফিরে হাঁটাচলাও করতে পারছে ধীরে ধীরে। কিন্তু কাকভোরে রূপাকে মর্নিং ওয়াকে যেতে দিতে চায় না দীপা। কিন্তু অর্জুন বলে এই বিষয় তার আর রূপার মাঝে সে যেন না আসে। কোলে করেই রূপাকে মর্নিং ওয়াকে নিয়ে যায় সে।

আরও পড়ুন: দুর্জয়-রানী নাকি মেঘ-নীল, সন্ধ্যা ছ’টার স্লটে কোন রোম্যান্টিক জুটি আপনাদের প্রিয়? জানাতে ভুলবেন না

অন্যদিকে, সূর্যের চলে যাওয়াটা মোটেই মেনে নিতে পারছে না লাবণ্য ও প্রবীর। সূর্য জীবনে কোনোদিন হারেনি। আর আজ নিজের কাছে হেরে গিয়ে পালিয়ে বেড়াচ্ছে সে। কোনো খোঁজ খবর নেই। আধেও বাড়ি ফিরবে কিনা কেউ জানে না। ঘরের ছেলে ঘরে না থাকায় মন ভাল নেই লাবণ্যের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button