টিআরপিতে টিকছে না স্টার জলসা তবু সেই জি বাংলাকেই হারিয়ে দিল! শ্রেষ্ঠত্বের লড়াইয়ে অপ্রতিরোধ্য জলসা, গর্বিত অজস্র ভক্ত

বলা বাহুল্য দীর্ঘদিন ধরেই বাংলা টেলিভিশনের জগতে দুটি চির প্রতিদ্বন্দ্বী চ্যানেল হল জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha)। এই দুই চ্যানেলে চলা বিভিন্ন সব ধারাবাহিক দর্শকদের ভীষণ ভীষণ পছন্দের। এই দুই চ্যানেলের মধ্যে টিআরপি তালিকায় আসন দখলের লড়াইটা সব সময়ই চলতে থাকে।

শ্রেষ্ঠ হ‌ওয়ার লক্ষ্যে নিত্যদিন বিভিন্ন বিভিন্ন সব ধারাবাহিক নিয়ে এসে দর্শকদের চমকে দিতেও এই চ্যানেল দুটির জুরি মেলা ভার। টিআরপির সেই লড়াইয়ে কখন‌ও‌ এগিয়ে যায় স্টার জলসা। আবার কখনও এগিয়ে যায় জি বাংলা। এই যেমন চলতি সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী ছটি স্থান দখল করেছে জি বাংলা। আর পাঁচটি স্থান দখল করেছে স্টার জলসা। আর স্লট লিড করার ক্ষেত্রে কিন্তু এগিয়ে গেছে জি বাংলা। হেরেছে জলসা।

বলে রাখা ভালো এই দুই চ্যানেলে চলা ধারাবাহিক গুলির ফ্যান বেস সম্পর্কে তো আমরা অবগত। কিন্তু জানেন কী চ্যানেলের ধারাবাহিকগুলির মতো চ্যানেলগুলিরও কিন্তু রয়েছে নিজস্ব বিরাট ফ্যান বেস। আর তাই চ্যানেলে চ্যানেলে টক্কর‌ও কিন্তু জোরদার চলে।‌

আসলে প্রত্যেকেই চায় শ্রেষ্ঠ হতে। কিন্তু কখনও কখনও শ্রেষ্ঠত্বের এই লড়াইয়ে কেউ পিছিয়ে পড়ে। কেউ এগিয়ে যায়। টিআরপিতে পিছিয়ে পড়লেও দর্শকদের ভালোবাসায় জি বাংলাকে বারবার হারিয়ে শ্রেষ্ঠত্বের আসনে বসছে সরকার জলসা। ফের একবার বাংলার এক নম্বর চ্যানেল হিসেবে স্বীকৃতি পেল স্টার জলসা।

কত নম্বরের ব্যবধানে জি বাংলাকে হারাল স্টার জলসা?

বাংলা টেলিভিশন দুনিয়ায় নতুন দিগন্ত খুলে দিয়েছিল স্টার জলসা। চলো পাল্টাই স্লোগানের মধ্যে দিয়ে বদলে দেওয়া হয়েছিল বাংলা ধারাবাহিকের পথ চলা। নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্ট করে স্টার জলসা। সেখানেই তারা জানিয়েছে, জি বাংলাকে হারিয়ে বাংলার সেরা চ্যানেল স্টার জলসা। ৪২.২% নম্বর নিয়ে এগিয়ে রয়েছে স্টার জলসা। সেখানেই জি বাংলা আটকে ৩৭.২%। অবশ্য‌ই নিজেদের প্রিয় চ্যানেলের এহেন সাফল্যে দারুণ খুশি স্টার জলসা ভক্তরা।

Back to top button