স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘জন্মান্তর’! নায়ক নায়িকার নাম জানলে ভিরমি খাবেন

টিআরপি কম হলেই দুমদাম বন্ধ হচ্ছে বাংলা সিরিয়াল। স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলা (Zee Bangla) সর্বত্রই এক চিত্র। মাত্র তিন মাস সম্প্রচারের পরও বন্ধ হচ্ছে অনেক বাংলা ধারাবাহিক। কয়েকদিন আগেই, শেষ হয়েছে বাংলা মিডিয়াম ধারাবাহিকের সম্প্রচার। আজকাল যদিও বেশির ভাগ সিরিয়ালের মেয়াদ ৮ মাস। তবে এবার স্টার জলসার দর্শকদের জন্য সুখবর। আসছে আরও একটি নতুন ধারাবাহিক।

স্টার জলসার মিসিং স্ক্রু প্রযোজনা সংস্থার পক্ষ থেকে আসছে নতুন ধারাবাহিক। মুখ্য ভূমিকায় থাকছেন অভিনেতা সোমরাজ মাইতি ও ‘খেলনা বাড়ি’-র গুড্ডি খ্যাত ইন্দ্রানী ভট্টাচার্য। ধারাবাহিকের নাম জন্মান্তর। ষ্টুডিও পাড়া সূত্রে খবর, এই ধারাবাহিকের গল্প পূর্ব জন্ম ও পরজন্ম নিয়ে তৈরি এই ধারাবাহিকের গল্প। তাই ধারাবাহিকের নাম জন্মান্তর।

কয়েকদিনের মধ্যেই আসছে জন্মান্তরের প্রোমো। সোমরাজ-ইন্দ্রানী। দুজনেই টেলি জগতের অত্যন্ত পরিচিত মুখ। স্টুডিও পাড়ার সূত্রের খবর ছিল, স্টার জলসায় আজকে মিসিং স্ক্রু এবং বাংলা টকিজ প্রযোজনা সংস্থার দুটি নতুন সিরিয়াল। দুটি ধারাবাহিকের মুখ্য ভূমিকা অভিনয় করতেন সাহেব-সুস্মিতা ও সোমরাজ- ইন্দ্রানী। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ধারাবাহিক দুটির প্রোমো শুট। কিন্তু দর্শকদের জন্য দুঃসংবাদ।

সোমনাথ-ইন্দ্রানী নতুন ধারাবাহিকে শুটিং শুরু হওয়ার কথা ছিল ১৪ই নভেম্বর থেকে। সেই ধারাবাহিকের শুটিং ডেটও গেল পিছিয়ে। ২৮শে নভেম্বর থেকে সম্ভবত শুরু হবে এই ধারাবাহিকের শুটিং।

Bengali serial

স্টার জলসার নতুন ধারাবাহিকের হাত ধরে ফের পর্দায় ফিরতে চলেছেন সোমরাজ মাইতি। বেঙ্গল টকিজের প্রযোজনায় নতুন এক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে সোমরাজকে। এর আগে ছোট পর্দায় তাঁকে দেখা গিয়েছিল ‘সোহাগ জল’ ও ‘মন দিতে চাই’ ধারাবাহিকে। বড় পর্দায় ‘প্রজাপতি’ ও ‘প্রধান’-এর কাজ সেরে ফের ফিরতে চলেছেন সিরিয়াল প্রেমীদের ড্রয়িং রুমে।

আরও পড়ুনঃ বদলে যাচ্ছে শ্রাবণ! মৌমিতা সরকারকে সরিয়ে আসছে এই জনপ্রিয় নায়িকা! আজই শুরু শুটিং

ইন্দ্রানী ভট্টাচার্যকে ইতিপূর্বে দেখা গিয়েছিল, ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে বড় গিনির চরিত্রে। শেষ হয়েছে ‘খেলনা বাড়ি’। ‘লালকুঠি’ ধারাবাহিকেও জিনি চরিত্রে দেখা গিয়েছিল ইন্দ্রানীকে।

Back to top button