New Actor: স্টার জলসায় নামী প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকে এবার নতুন নায়ক! নায়িকা হিসেবে কাকে চান আপনি? জানান আমাদের

বাংলার অন্যতম জনপ্রিয় চ্যানেল হচ্ছে স্টার জলসা(Star Jalsha)। আজ দীর্ঘ বহু বছর ধরে এই চ্যানেলটি দর্শকদের মনোরঞ্জন করে আসছে। দারুন দারুন সব ধারাবাহিক জমাটি চিত্রনাট্য এই চ্যানেলটি বহু আগেই বাঙালি দর্শকের মনে রাজত্ব করা শুরু করেছিল। তবে বর্তমানে একটি নতুন ট্রেন্ডে বিশ্বাসী স্টার জলসা। যেখানে আগের দিনের পর দিন একই ধারাবাহিক চলত সেখানে এখন রোজই নিত্যনতুন ধারাবাহিক আসছে।

আসলে স্টার জলসা এই চ্যানেলটির কাছে এখন ধারাবাহিকগুলির টিআরপি তালিকা বিশেষভাবে প্রাধান্য পাচ্ছে। টিআরপি তালিকায় খারাপ পারফরম্যান্স করলেই সেই ধারাবাহিককে শীঘ্রই বন্ধ করে দিচ্ছে এই চ্যানেলটি। যেমন কিছুদিন আগেই এই চ্যানেলের পর্দায় বন্ধ হয়ে গেছে লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘বালিঝড়।’

আর এবার শোনা যাচ্ছে এই টেলিভিশনের পর্দায় শুরু হতে চলেছে একসঙ্গে আর‌ও দুটি ধারাবাহিক। প্রসঙ্গত একটি ধারাবাহিকের শুটিং শুরু হবে মে মাসে এবং অপর ধারাবাহিকটির শুটিং শুরু হবে জুন মাসে। উল্লেখ্য, জানা গেছে, আপাতত প্রথম ধারাবাহিকদের জন্য চরিত্র খোঁজা শুরু হয়ে গেছে। জানা গেছে এই ধারাবাহিকে নায়ক চরিত্রে আসছেন সম্পূর্ণ এক নতুন মুখ। কিন্তু নায়িকা চরিত্রে কোন‌ও জনপ্রিয় অভিনেত্রীকেই চাইছে প্রযোজনা সংস্থা। কোন অভিনেত্রীকে আপনারা আবার ধারাবাহিকের পর্দায় চাইছেন? জানাতে পারেন কিন্তু।

উল্লেখ্য, অভিনেতা রোহিত সামন্ত ও সাহানা দত্তের প্রযোজনা সংস্থা ‘মিসিং স্ক্রু’ সংস্থার তরফে আসছে এই নতুন ধারাবাহিকটি। এর আগে এই প্রযোজনা সংস্থা থেকেই স্টার জলসার সফল ধারাবাহিক ছিল ‘আয় তবে সহচরী’। প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা ‘পঞ্চমী’ ধারাবাহিকটিও এই প্রযোজনা সংস্থার‌ই। আর এবার এই প্রযোজনা সংস্থার তরফেই আসছে নতুন ধারাবাহিক।

Back to top button