অবশেষে ‘পেঁপে দিয়ে চেপে’ দীপান্বিতা রক্ষিতের ‘তুঁতে’ ধারাবাহিকের স্লট ঘোষণা করল স্টার জলসা! এবার কার কপাল পুড়ল?

স্টার জলসার পর্দায় আসতে চলেছে পাঁচ পাঁচটি নতুন ধারাবাহিক। বিভিন্ন প্রযোজনা সংস্থা থেকে আসন্ন এই ধারাবাহিকগুলি আগামী কয়েক মাসের মধ্যেই চ্যানেলে চলে আসবে।

যেমন সাহানা দত্ত ও অভিনেতা রোহিত সামন্তের প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু প্রোডাকশনের আসন্ন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। এই প্রযোজনা সংস্থা থেকেই আরও একটি ধারাবাহিক আসার কথাও রয়েছে।

এক‌ইসঙ্গে আসছে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থারও একটি নতুন ধারাবাহিক। তবে সবার আগে আসছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের নতুন ধারাবাহিক ‘তুঁতে।’ আসন্ন নতুন এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছেন ‘খেলাঘর’ খ্যাত অভিনেতা সৈয়দ আরেফিন। আর নায়িকার চরিত্রে অভিনয় করছেন ‘খুকুমণি হোম ডেলিভারি’ খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। এক কাজের লোকের অধিকারের গল্প নিয়ে শুরু হতে চলেছে এই ধারাবাহিক।

একই সঙ্গে এই ধারাবাহিক উঠে আসবে এক মেয়ের লড়াই করে ফ্যাশন ডিজাইনার হওয়ার গল্প‌ও। বেশ কিছুদিন আগেই এই ধারাবাহিকের প্রোমোও প্রকাশ্যে আসে। জানা গিয়েছিল, প্রোমো মুক্তি পেয়ে গেলেও সেট তৈরী না হওয়ার জন্য এই ধারাবাহিকের শুটিং শুরু হয়নি। কিন্তু কদিন আগেই খবর মেলে সৈয়দের বাড়ির সেট তৈরি না হওয়ায় শুটিং আটকে ছিল। তবে দীপান্বিতার বাপের বাড়ির সেট তৈরি হয়ে গেছে। আর তাই শুটিংও শুরু হয়ে গিয়েছে।

আর এরই মধ্যে আজ এলো এক নতুন খবর। এই ধারাবাহিকের টাইম স্লট ঘোষনা করলো চ্যানেল স্টার জলসা। তা কোন সময় আসছে নতুন এই ধারাবাহিক? দর্শকদের আশঙ্কাকে সত্যি করেই এই ধারাবাহিককে আনার জন্য সরিয়ে দেওয়া হল জলসার একটা সময়ের শীর্ষস্থানীয় ধারাবাহিক ‘গাঁটছড়া’কে। আগামী ৫ই জুন থেকে সোম থেকে রবি সন্ধ্যা সাতটার স্লটে দেখা যাবে ‘তুঁতে’ ধারাবাহিকটিকে। অন্যদিকে ওই একই দিন থেকে রাত ১০.৩০ এর স্লটে দেখা মিলবে গাঁটছড়ার। জানা গেছে, আপাতত গাঁটছড়া বন্ধ হচ্ছে না। আগামী কয়েক মাস এই ধারাবাহিক চলবে টেলিভিশনের পর্দায়।

Back to top button