ঈশ্বরকে প্রধানের পথ থেকে সরিয়ে প্রধানের আসনে সন্ধ্যাকে বসাচ্ছে গ্রামবাসীরা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা (Sandhyatara)। শুরুতে ধারাবাহিকের টিআরপি ভালো থাকলেও ধীরে ধীরে কমতে থাকে ধারাবাহিকের জনপ্রিয়তা। জানা গেছে শীঘ্রই শেষ হতে চলেছে ধারাবাহিকটি। বর্তমানে ধারাবাহিকটিতে দেখা যাচ্ছে ঈশ্বরের কুকর্মে অতিষ্ট গ্রামবাসী সন্ধ্যার কাছে বিচার চাইতে আসলে মাঠান সন্ধ্যার কাছে তার ভোটে দাঁড়ানোর ইচ্ছে প্রকাশ করে। সেই কথা শুনেই রাজি হয়ে যায় সন্ধ্যাও।

কিন্তু সন্ধ্যার শরীরের কথা ভেবেই চিন্তিত হয়ে পড়ে আকাশ। সকলেই বাড়িতে চেষ্টা করতে থাকে কি করে সন্ধ্যাকে ভোটে দাঁড়ানোর থেকে বিরত রাখবে। সেই কথা ভেবেই পিসিমা এবং শৈল বোঝাতে থাকে নীলকে। বলে বংশের প্রথম সন্তান আসছে এই পরিস্থিতিতে যদি সন্ধ্যা ভোট দাড়ায় আর হিতে বিপরীত হয়ে যায় তখন সকলের আফসোস ছাড়া আর কিছু করার থাকবে না। কিন্তু নীল তাকে বলে তার কথা কিছুই শুনবে না সন্ধ্যা।

তাই নীলকে শৈল বলে মাঠানের সঙ্গে কথা বলতে। তাদের কথা শুনে নীলও চলে যায় মাঠানকে বলতে যে সে যেন সন্ধ্যাকে বোঝায়। নীল মাঠানকে তার ঘরে গিয়ে বলে সন্ধ্যাকে আটকাতে কিন্তু তিনি তাকে আশ্বাস দিয়ে বলে তিনিও সেটাই ভেবেছিলেন কিন্তু সন্ধ্যা তাকে বলেছে যে সন্তান আর দুর্বলতা নয় বরং শক্তি। তাই তিনি আর আটকাতে পারেনি তাকে। তিনি সবসময় থাকবে সন্ধ্যার পাশে আর নীলও তাকে সাহায্য করবে। তখনই সেখান থেকে বেরিয়ে সন্ধ্যার কাছে চলে যায় নীল।

আরও পড়ুন- অচিরেই শেষ! জল থৈ থৈ ভালোবাসার দর্শকদের জন্য রয়েছে ভীষণ দু’সংবাদ

নীলকে দেখে অনেক ফল ধরিয়ে দেয় সন্ধ্যা এবং সমস্ত ফল খেতে বলে। নীল তাকে মানা করলেও সে বলে সে তার বাচ্চার বাবার খেয়াল রাখবে। তখন নীলকে ফল খেতে দেখে শৈল আর পিসিমা রেগে চলে যায় এবং বলে এর দ্বারা কিছু হবেনা। ফল খাওয়া শেষ হলে তাকে দুধ খেতে বলে সন্ধ্যা। তাকে মানা করলে সন্ধ্যা জোর করে তাকে। তারপর বলে তাকে করলার রসও খেতে হবে।

সেইদিনই নমিনেশন জমা দিয়ে আসে ইশ্বর। এবারও সেই জিতবে সেই কথাই ভাবতে থাকে সে কিন্তু তখনই তাকে একজন বলে যে সন্ধ্যা ভোট নাম দিয়েছে। সেটা শুনে তাকে হেটা করতে তাকে ইশ্বর। সন্ধ্যা নীলের জন্য খাওয়ার নিয়ে নমিনেশন জমা দিতে গেলে নীল তাকে বলে যে চিহ্ন আর বাকি সব সে করেছে কিনা তখন সে বলে সব হয়ে গেছে। তারপর তারা প্রচারে বেরোলে গ্রামের ছেলে এবং মেয়ে সকলেই তাকে সমর্থন করতে শুরু করে। সেই খবর শুনে রেগে যায় ইশ্বর। তাহলে কি মনে হয় আপনাদের সন্ধ্যা কি পারবে ইশ্বরকে হারিয়ে ভোটে জিততে?

Back to top button