রানীর কামাল! ট্রেনেই গর্ভবতী মহিলার ডেলিভারি করলো সে! রানীর কাজে মহাখুশি শাশুড়ি!

নিউ এজ রোম্যান্স। যা দেখলে বা শুনলেই নাক কোঁচকায় সিরিয়ালপ্রেমীদের অধিকাংশ। আর এই নিয়েই স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘তোমাদের রানী’ (Tomader Rani) শুরু থেকেই প্রথম পাঁচে এই মেগা। শুরুর পর থেকেই চর্চার কেন্দ্রে এই সিরিয়াল (Bengali Serial)

সম্প্রতি ধারাবাহিকের পর্বে দেখা যাচ্ছে, কুলটি থেকে একা বাড়ি ফিরছে রানী। কলকাতা আসার জন্য একটি গাড়ি ভাড়া করেছে। ঝর-বাদলার দিনে হঠাৎ মাঝ রাস্তায় গাড়ি খারাপ হয়ে যায়। গাড়ি সারানোর উপায় নেই। রানী নিজেও গাড়ি সারাতে পারে। সে গিয়ে দেখে ড্রাইভার আংকেল মিথ্যে বলছে না।

তবে দেরি করে না রানী। কাছাকাছি একটা স্টেশনে এসে কলকাতাগামী ট্রেনে সওয়ার হয়। কারণ কলকাতায় সবাই তার জন্য অপেক্ষা করছে। ফিরতে দেরি হলে সকলে চিন্তা করবে। ট্রেনে উঠে রানী আরেকজন অন্তঃসত্ত্বা মহিলা দেখতে পায়। প্রায় আট-নয়ে মাসের অন্তঃসত্ত্বা সে। মহিলাটি বাথরুমে গেলে কয়েকজন গুন্ডা এসে মহিলাটির খোঁজ করতে থাকে। রানী বুঝতে পারে নিশ্চয় কিছু অঘটন ঘটেছে। এভাবে এক দল গুন্ডা মেয়েটিকে খুঁজছে কেন?

বাথরুম থেকে ফিরে মেয়েটি বলে বেআইনি ভাবে মেয়েটির শ্বশুরবাড়ির লোক জানতে পেরেছে মেয়েটি গর্ভে যে সন্তান রয়েছে সেটি মেয়ে। আর জানার পর মা ও সন্তান দু’জনকে মেরে ফেলতে তৎপর শ্বশুরবাড়ি। কোনক্রমে পালিয়ে বেঁচেছে সে। এদিকে, তখনই মেয়েটির প্রসব বেদনা শুরু হয়।

আরো পড়ুন: “বিয়ের আনন্দে কাঞ্চন কাকুকে কোলে তুললো তার কচি বউ” সোশ্যাল মিডিয়ায় কাঞ্চন আর শ্রীময়ীর বিয়েকে ট্রোল করল নেটিজেনরা

এরমধ্যেই ফের গুন্ডারা এসে হাজির হয়। রানীসহ ট্রেনের অন্যান্য মহিলারা গুন্ডাদের উপর চড়াও হয়। রানী নিজে ডাক্তার। মেয়েটিকে বলে চিন্তা করতে না। এদিকে ফোনের পর ফোন আসছে তার ফোনে। চিন্তায় জেরবার দুর্জয়। রানী ফোনে দুর্জয়কে সবটা জানায়। অসহায় মহিলাকে সাহায্য করার জন্য ছেলের বউকে বাহবা দেয় শুক্লা।

Back to top button