জল নূপুর শেষ হয়ে গিয়েছিল, আবার শুরু হচ্ছে এই সিরিয়াল! পুনঃসম্প্রচার নয়, থাকছে বড় টুইস্ট

নস্টালজিয়া উস্কে আবারও টেলিভিশনের পর্দায় ফিরছে জল নূপুর ধারাবাহিক। জল নূপুর ছিল স্টার জলসায় একটা সময় বহুল প্রচারিত একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করেছেন লাভলী মৈত্র, সৌপ্তিক চক্রবর্তী (পরবর্তীতে আসেন ফাহিম মির্জা) ও অন্যতম মূল চরিত্রে এই অপরাজিতা আঢ্য। প্রায় ৩ বছর চলার পর ৯০১টি পর্ব প্রচারের পর ২০১৫ সালে ধারাবাহিকের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, এই জল নূপুর ধারাবাহিকের কাহিনী ওড়িশার এক সাধারণ মেয়ে কাজল এবং কলকাতার প্রতিষ্ঠিত বড়লোক পরিবারের ছেলে অরিন বসুমল্লিককে ঘিরে আবর্তিত হয়। কাজল এমনিতে সহজ সরল এবং ওড়িশি নাচে পারদর্শী হলেও সে কিন্তু তীব্র ব্যক্তিত্বের অধিকারী। এই ধারা প্রেক্ষাপটে অরিন ও কাজলের প্রেমের কাহিনী।

আর এবার ফের একবার বাঙালির নস্টালজিয়া উস্কে আসতে চলেছে ধারাবাহিক জল নূপুর‌। কোথায় স্টার প্লাসে। উল্লেখ্য, এর আগে অনেক বাংলা ধারাবাহিকের রিমেক হয়েছে হিন্দিতে। যেমন ‘মা’, ‘শ্রীময়ী’, ‘দীপ জ্বেলে যাই’, ‘খড়কুটো’, ‘বৌ কথা কও’, ‘মা’, ‘সংসার সুখের হয় রমণীর গুণে’, ‘ভুতু’, ‘রাশি’, ‘ওগো বধূ সুন্দরী’, ‘খোকাবাবু’, ‘পটলকুমার গানওয়ালা’, ‘বকুলকথা’, ‘সাঁঝের বাতি’ ইত্যাদি‌।

তবে শুধু যে হিন্দিতেই রিমেক হয়েছে এমনটা নয়, তেলেগু, উড়িয়া বহু ভাষাতেই রিমেক হয়েছে বিভিন্ন জনপ্রিয় বাংলা ধারাবাহিকের। কিছুদিন আগেই জানা গেছে স্টার প্লাসের পর্দায় দেখানো হতে চলেছে জলসার ধারাবাহিক মন ফাগুন। তবে হিন্দিতে ডাবিং ধারাবাহিক হিসেবে। অরিজিনাল বাংলা ধারাবাহিকের ডাবিং হতে চলেছে স্টার প্লাসের পর্দায়। অর্থাৎ বাংলার চরিত্ররাই হিন্দি গলায় অভিনয় করবেন।

কিন্তু এবার স্টার প্লাস পর্দায় আসতে চলেছে বাংলার আর‌ও একটি ধারাবাহিক। স্টার জলসার জল নূপুর ধারাবাহিকটি এবার রিমেক ধারাবাহিক হিসেবে শুরু হতে চলেছে স্টার প্লাসের পর্দায়। জানা গেছে, এই ধারাবাহিকটির‌ও প্রযোজনা করছে ম্যাজিক মোমেন্টস। যদিও বাংলার কোন‌ও অভিনেতা অভিনেত্রী থাকছেন না এই হিন্দি ধারাবাহিকে বলেই জানা গেছে।

Back to top button