‘Love বিয়ে আজকাল’ থেকে ‘তোমাদের রাণী’, নতুন সিরিয়ালে পরিচিত মুখ নাপসন্দ! নতুনদের উপরেই বিশ্বাস রাখছে স্টার জলসা 

জি বাংলা হোক বা স্টার জলসা এই মুহূর্তে দুটি চ্যানেলেই জোরদার কদমে আসছে বিভিন্ন সব নতুন নতুন ধারাবাহিক। আর নতুন ধারাবাহিক আসার খবর শোনা মাত্রই দর্শকদের মধ্যে উৎকণ্ঠা তৈরি হয় তাহলে হয়ত তাদের প্রিয় পুরনো ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে।

আর এই সমস্ত নতুন নতুন ধারাবাহিকের ভিড়ে কখনও কখনও আমরা খুঁজে পাই পুরনো মুখেদের। আবার কখনো নতুন মুখেরা। কখন‌ও পোড়খাওয়া নায়কের সঙ্গে নবাগত নায়িকা। আবার কখন‌ও উল্টোটা। বলা ভালো এখন প্রায় প্রত্যেকটি ধারাবাহিকেই একটি দুটি নতুন মুখের সন্ধান মিলছে। এই যেমন জি বাংলার ফুলকি অর্থাৎ অভিনেত্রী দিব্যানী মন্ডল সম্পূর্ণ নতুন একটি মুখ। আবার মুকুট ধারাবাহিকের নায়ক অর্ঘ্য মিত্র সম্পূর্ণভাবে নবাগত একটি মুখ।

নতুনদের উপর কি বেশি ভরসা করছে স্টার জলসা?

তবে কোথাও গিয়ে জি বাংলার তুলনায় স্টার জলসা বোধহয় নবাগতদের ওপরে একটু বেশিই নির্ভর করছে।‌ এই যেমন স্টার জলসার পর্দা কাঁপানো ধারাবাহিক সন্ধ্যাতারায় সম্পূর্ণ নতুন নায়ক সৌরজিৎ ব্যানার্জি সম্পূর্ণভাবে নতুন মুখ। অল্প সময়েই বেশ ভালো রকমের জনপ্রিয়তা পেয়েছেন তিনি। দুই পোড়খাওয়া অভিনেত্রীর সঙ্গে বেশ জমাটি অভিনয়ে দর্শকদের মন জিতে নিচ্ছেন এই নায়ক।

ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় আসতে চলেছে আরও দুটি নতুন ধারাবাহিক। এবং আসন্ন দুই নতুন ধারাবাহিকেরই প্রোমো প্রকাশ্যে চলে এসেছে। যেমন জলসার পর্দায় আগামী দিনে ধারাবাহিক নিয়ে ফিরছেন বড় পর্দার নায়ক ওম সাহানি। দর্শকরা ভীষণ রকম ভাবে উত্তেজিত এই নায়ককে ছোট পর্দায় দেখার জন্য। দর্শকদের ভীষণ রকম মনে ধরেছে এই ধারাবাহিকের প্রোমো। এবং তারা ভীষণ রকম উৎসাহিত এই ধারাবাহিকটি দেখবেন বলে।‌

উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনয় দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন এক নবাগতা অভিনেত্রী। উল্লেখ্য, যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের পরবর্তী প্রোজেক্ট ‘Love বিয়ে আজ কাল’-এ ওম সাহানির বিপরীতে অভিনয় করতে নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকার। অর্থাৎ বাঙালি পেতে চলেছে আর‌ও এক নবাগতা অভিনেত্রীকে।

কারা অভিনয় করছেন জলসার নতুন ধারাবাহিকে?

কিন্তু এখানেই শেষ নয়, জলসার পর্দায় আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক। এবং গতকাল যার প্রোমো প্রকাশ্যে আসতে না আসতেই হইচই পড়ে গেছে। একজন হবু মায়ের নিজের স্বপ্নপূরণ, জীবন যুদ্ধের গল্প দেখানো হবে এই ধারাবাহিকে। স্টার জলসার পর্দায় আসছে ধারাবাহিক ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকটিতে দেখানো হয়েছে, গর্ভাবস্থার একেবারে অ্যাডভান্স স্টেজে নিজের স্বামীর বারণ সত্ত্বেও মেডিক্যাল কলেজে আসে মেয়েটি। সে এন্ট্রান্স এক্সাম দেবে। যদিও তার আগে তার বর শাসিয়েছে।

উল্লেখ্য , বিভিন্নভাবে মেয়েটির মনোবল ভাঙার চেষ্টা করেছে। কিন্তু সব কিছুকে উপেক্ষা করে মেয়েটি পরীক্ষা দিতে আসে। সে সহ্য করে নেয় সমাজের হাসাহাসি, কটাক্ষ। কিন্তু সব উপেক্ষা করে সে সুযোগ‌ও পেয়ে যায় কলেজে। আর ইতিমধ্যেই কনসেপ্টের জন্য প্রশংসা কুড়িয়েছে আসন্ন এই ধারাবাহিকটি। আর এই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা দুজনেই নতুন মুখ টেলিভিশনের দুনিয়ায়। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দুজন নবাগতকে দেখা যাবে। রাণীর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার এবং নায়ক দুর্জয়ের চরিত্রে থাকছেন অর্কপ্রভ যিনি এর আগেও কাজ করেছেন। এই প্রোমো প্রকাশ্যে আসতেই দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Back to top button