খিলখিল উদ্যালকের মেয়ে! ময়ূরাক্ষীকে স্তব্ধ করে সপাট উত্তর কোজাগরীর! আগাম পর্বে বিরাট ধামাকা

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘জল থ‌ই থ‌ই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasha)। জীবনের নির্ভেজাল ভালো থাকার গল্প নিয়ে এই ধারাবাহিকটি শুরু হয় টলি পর্দায়। বর্তমানে নতুন খাতে মোড় নিয়েছে এই ধারাবাহিকের গল্প। আরও অনেক নতুন মানুষকে আগলে এগিয়ে চলছে কোজাগরীর জীবন। তার মধ্যে অন্যতম ময়ূরাক্ষী ও খিলখিল। আর এবার কোজাগরী জানতে পারল, খিলখিল হল তাঁর স্বামী উদ্যালকের মেয়ে।

বর্তমানে ধারাবাহিকটিতে দেখা যাচ্ছে, ময়ূরাক্ষী গুরুতর অসুস্থ। ডাক্তার তাঁর রিপোর্ট দিয়ে দিয়েছে। আর মাত্র কিছুদিনের আয়ু রয়েছে তাঁর। তবে তার আগে সে এখন কোজাগরীর বাড়িতে। কোজাগরীর সেবা, শুশ্রুষা ও ভালোবাসায় রয়েছে সে ও তাঁর মেয়ে খিলখিল। সবাই ভালোবাসছে তাঁদের। গ্রামের গন্ডি ছাড়িয়ে শহরে এসে খুশি খিলখিলও।

টিটো, তোতা, কোকো সবার সাথেই ভালো বন্ধুত্ব হয়েছে খিলখিলের। বিগত পর্বে দেখা যায়, তাঁর অসুস্থতা নিয়ে চিন্তিত উদ্যালক বসুও।ময়ূরাক্ষীর কী কী ওষুধ লাগবে তার খোঁজ নিতে থাকেন তিনি। অন্যদিকে, কোজাগরী যত্নআত্তির ত্রুটি রাখছে না। ময়ূরাক্ষী তাঁকে বলে, তুমি আমায় এত যত্ন করো না কোজাগরী। পরে তোমারই কষ্ট হবে।

এরপর ময়ূরাক্ষী স্নান করে খেতে বসার জন্য তৈরি হলে কোজাগরী তাঁর ঘরে আসে। সে ময়ূরাক্ষীকে বলে, ময়ূরাক্ষী তুমি তোমার মেয়ের আসল পরিচয় কাউকে দিতে চাওনা না? ময়ূরাক্ষী তখন চমকে যায়। কোজাগরী তখন বলতে থাকে, আমি জানি যে খিলখিল কার সন্তান। ময়ূরাক্ষী, তুমি জীবনের শেষ সীমায় এসে দাঁড়িয়েছো। এখন অন্তত সত্যি গুলো সামনে আনো। তোমার পরে কে দেখবে খিলখিলকে?

আরো পড়ুন: অবশেষে শেষ! বন্ধ হচ্ছে স্টার জলসার সাফল্যমন্ডিত ধারাবাহিক অনুরাগের ছোঁয়া! কবে অন্তিম সম্প্রচার? জেনে নিন

তারপরেই কোজাগরী বলে, ময়ূরাক্ষী আমি জেনে গিয়েছি যে একটা সময় উদ্যালকের সঙ্গে তোমার প্রেমের সম্পর্ক ছিল। আর আমি এটাও জানি যে খিলখিল উদ্যালকের সন্তান। দেখো ময়ূরাক্ষী এবার তুমি সব সত্যি বলো। কারণ এই কথাগুলোর উপর আমার জীবনটাও নির্ভর করছে। ময়ূরাক্ষী তখন অস্বীকার করে বাড়ি ছেড়ে চলে যেতে চায়। কোজাগরী তখন বলে, তোমায় আমি যেতে দেব না ময়ূরাক্ষী। আর তোমার থেকে সত্যিটাও আমি শুনব।

Back to top button