অবশেষে শেষ! বন্ধ হচ্ছে স্টার জলসার সাফল্যমন্ডিত ধারাবাহিক অনুরাগের ছোঁয়া! কবে অন্তিম সম্প্রচার? জেনে নিন

জি বাংলা এবং স্টার জলসা (Star Jalsha) দুটি চ্যানেলের ধারাবাহিকগুলোর মধ্যেই বর্তমানে চলেছে হাড্ডাহাড্ডি লড়াই। কিছু একে অপরকে ছাড়তে নারাজ একটুও জায়গা। ফলত টিআরপি কমে যাওয়ার কারণে বেশ কয়েকটি ধারাবাহিককে চ্যানেল থেকে বিতাড়িত করছেন তারা। সম্প্রতি স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে সন্ধ্যাতারা ধারাবাহিকটি। ধারাবাহিকের শেষ পর্যায়টি যদিও পছন্দ হয়নি অনেকেরই। বোঝাই যাচ্ছে বেশ তাড়াহুড়ার মধ্যেই স্টার জলসা থেকে বিতারিত করা হয়েছে ধারাবাহিক সন্ধ্যাতারাকে।

ওদিকে সেই স্থানে চ্যানেল নিয়ে আসছে টেন্ট সিনেমা এবং সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় নির্মিত নতুন ধারাবাহিক বঁধুয়া। বাংলার জনপ্রিয় তারকা রাজওয়ান রব্বানী শেখ এবং অভিনেত্রী জ্যোতির্ময়ী কুন্ডু অভিনয় করছেন ধারাবাহিকটিকে। আজ থেকেই শুরু হতে চলেছে ধারাবাহিকটি। ধারাবাহিকটি নিয়ে উৎসাহী হয়ে আছেন অনেকেই। তবে শুধু এই ধারাবাহিকটিই নয়, জানা গেছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার প্রযোজিত নতুন ধারাবাহিক আসতে চলেছে স্টার জলসা।

ধারাবাহিকটিতে অভিনয় করতে দেখা যাবে বাংলার জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জীকে এবং তার বিপরীতে ধারাবাহিকটিতে অভিনয় করছেন অভিনেত্রী ঋতব্রতা দে। ধারাবাহিকটির প্রোমো শুটিং শেষ হয়েছে ইতিমধ্যেই। জানা গেছে বঁধুয়ার সম্প্রচারণ শুরু হওয়ার পরই দেখা যাবে ওই ধারাবাহিকটির প্রোমো। তবে শুধু তাই নয়, ম্যাজিক মোমেন্টসও তাদের নতুন ধারাবাহিক নিয়ে আসছে স্টার জলসা। তারই কাজও শুরু হয়েছে সম্প্রতি। জানা গেছে তার জন্য গুড্ডি ধারাবাহিকের সেট ভেঙে তাদের নতুন সেট নির্মাণ করে তারা শুরু করবেন তাদের লুক সেটের কাজ।

তবে নতুন ধারাবাহিক আসা মানেই পর্দা থেকে চিরতরে বিদায় নিয়ে চলেছে একটি ধারাবাহিক। ইতিমধ্যেই জানা গেছে স্টার জলসার পর্দা থেকে শীঘ্রই বিদায় নিতে চলেছে আপনাদের অনেকেরই প্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। শুরুর থেকেই ধারাবাহিকটি ছিল টিআরপির শীর্ষে। বর্তমানে স্টার জলসায় সবচেয়ে সফলভাবে সবচেয়ে বেশি দিন চলতে থাকা ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া।

ধারাবাহিকটি প্রথমে শুরু হয়েছিল সূর্য আর দীপার মিষ্টি ভালোবাসার গল্প নিয়ে। কালো হওয়ার শর্তেও সমাজের সমস্ত কিছুকে উপেখাক করে ভালোবাসার মানুষের হাত ধরেছিলেন ডাক্তার সূর্য। যদিও তাদের জীবনে সমস্যা হয়ে আসে মিস্কা। তারপর নানা সময় ধারাবাহিককে এসেছে নানা মোড়। তাদের কন্যা সন্তান হওয়ার পর তাদের মধ্যে বিচ্ছেদও ঘটেছে অনেকবার। তবে ধারাবাহিকে নানাসময় নানা চমক আসলেও কখনও কমেনি ধারাবাহিকের টিআরপি। ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ, অর্জুন চক্রবর্তী, দিব্যজ্যোতি দত্ত, অহনা দত্ত, রুপাঞ্জনা মিত্র, সৌমিলী চক্রবর্তী, প্রব্ধি সিংহ, শীর্ষা ব্যানার্জী প্রমুখ।

আরো পড়ুন: ফের তীরে এসে তরী ডুবল বাংলার! ইন্ডিয়ান আইডলের মঞ্চে হেরে গেল বঙ্গ প্রতিভা শুভদীপ-অনন্যা! মন ভাঙল বাঙালির

তবে ধারাবাহিকটিকে নায়ক নায়িকার পৃথক হয়ে যাওয়ার এই মোড় টিকে মেনে নিতে পারছেন না অনেকেই। যদিও ধারাবাহিকটি বর্তমান বিরাজ করছে টিআরপি তালিকার ৭,৮ নম্বর স্থানে। তাই প্রযোজনা সংস্থা চাইছে ভালো টিআরপি থাকাকালীনই ধারাবাহিকটিকে শেষ করে দিতে। এমনিতেও তারা জানিয়েছেন গল্পে আর বিশেষ কিছু বেঁচে নেই তাই তারা সময় এবং জনপ্রিয়তা দুইই থাকাকালীন ভালোভাবেই বন্ধ করে দিতে চলেছেন ধারাবাহিকে। তবে আপনারা কারা কারা মিস করতে চলেছেন ধারাবাহিকে?

Back to top button