পা’র্শ্ব চরিত্রের পর এবার নায়িকা চরিত্রে অভিনেত্রী শ্রীতমা মিত্র! প্র’ধা’ন চ্যানেলে ফিরছেন নতুন ধারাবাহিক নিয়ে

বর্তমানে টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী তিনি। একের পর এক ধারাবাহিকে তার দুর্দান্ত অভিনয় তাকে তাকে এনে দিয়েছে জনপ্রিয়তা। প্রধান অভিনেত্রীর সমান গুরুত্ব পেয়েছে তার অভিনীত প্রত্যেকটি চরিত্র। কখনও সহ অভিনেত্রী আবার কখনও খ’লনায়িকা, তবে সমস্ত চরিত্রেই অভিনয় করে তিনি ন’জ’র কে’ড়ে’ছেন দর্শকদের। পাণ্ডব গোয়েন্দা, উমা, কি করে বলব তোমায় সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জয় করেছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র (Shritama Mitra)।

তবে উমা ধারাবাহিকে তার চরিত্র আলিয়া বিশেষভাবে চ’র্চি’ত হয়েছিল দর্শকদের মধ্যে। শে’ষবার অভিনেত্রীকে দেখা গেছিল জি বাংলার বাংলা টকিজের ধারাবাহিক মন দিতে চাইতে। পাণ্ডব গো’য়ে’ন্দার পর এই ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন রব দের বিপরীতে। উমা ধারাবাহিকে আলিয়ার মতো একটি নেগেটিভ চরিত্রের পর এই ধারাবাহিকে দোয়েলের মতো পজেটিভ চরিত্রে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে।

যদিও সম্প্রতি ধারাবাহিক থেকে বি’দা’য় নিয়েছেন অভিনেত্রী। ধারাবাহিকে দেখানো হয়েছে খু’ন করা হয়েছে তাকে। সেই খু’নে’র সন্দেহের তী’র গেছে তিতিরের ওপর। তবে হঠাৎ কেন ধারাবাহিক থেকে বি’দা’য় নিলেন অভিনেত্রী? হঠাৎ কি হল তার সঙ্গে। ধারাবাহিক থেকে বি’দা’য় নেওয়ার আগে একবার অভিনেত্রী জানিয়েছিলেন তিনি আর পা’র্শ্ব চরিত্রে অভিনয় করতে চান না। এই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর তিনি এবার নিজেকে প্র’স্তু’ত করতে চান প্রধান চরিত্রের জন্য।

তবে কি সেই কারণেই পর্দা থেকে বি’দা’য় নিলেন তিনি? হ্যাঁ সম্প্রতি জানা যাচ্ছে একটি আসন্ন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছে তিনি। যদিও ধারাবাহিকে তার বি’প’রীতে কে অভিনয় করছে সেটা এখনও জানা যায়নি। তবে জানা গেছে মন দিতে চাই ধারাবাহিকের প্রযোজনা সংস্থার সঙ্গেই আসন্ন ধারাবাহিকে কাজ করছেন তিনি। অর্থাৎ বাংলা টকিজের আসন্ন ধারাবাহিকে দেখা যাবে তাকে।

তবে কোন চ্যানেলে আসবে তার নতুন ধারাবাহিক? ইতিমধ্যেই চলে এসেছে সেই সংবাদও। জি বাংলায় আসছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক। সেই ধারাবাহিকেই প্রধান অভিনেত্রীর চরিত্রে অভিনয় করবেন শ্রীতমা মিত্র। জি বাংলার বাংলা টকিজের চলতি ধারাবাহিক মন দিতে চাইকে বিদায় জানিয়ে জি বাংলা নিয়ে আসবে এই নতুন ধারাবাহিকটিকে। সম্প্রতি মন দিতে চাই ধারাবাহিকের টিআরপি কমে যাওয়ার কারণেই এই সি’দ্ধা’ন্ত নিয়েছে জি বাংলা। তাহলে আপনার কারা শ্রীতমার আসন্ন ধারাবাহিকের জন্য উৎসাহী?

Back to top button