Bangla Serial

কড়িখেলার শুটিংয়ের শেষ দিনে কেঁদে ভাসাল পারমিতা! সেটের সকলের মন খারাপ, ভাইরাল শেষদিনের শুটিংয়ের ছবি

যখন কোন নতুন সিরিয়াল আসে তখন পুরনো সিরিয়াল কে জায়গা ছেড়ে দিতে হয়। এটা টেলিভিশন ইন্ডাস্ট্রির বরাবরের নিয়ম। অনেক সময় খুব অল্প সময়ে সিরিয়াল বন্ধ হয়ে যায় তার কারণ সেই সিরিয়ালের জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে আবার অনেক কারণে সিরিয়াল বন্ধ হয় দীর্ঘদিন ধরে চলার কারণে তার টিআরপি কমে গেছে।

স্টার জলসায় ২রা মে থেকে আসছে নতুন সিরিয়াল বৌমা একঘর আর তারজন্য জায়গা ছাড়তে হয়েছে খুকুমণি হোম ডেলিভারিকে। মাত্র ছয় মাসেই বন্ধ হচ্ছে খুকুমণি হোম ডেলিভারি তার দুটো কারণ হলো প্রচণ্ড কম টিআরপি এবং প্রোডাকশন হাউসের সঙ্গে চ্যানেলেল ঝামেলা।আবার অন্যদিকে জি বাংলায় ২রা মে থেকেই আসতে চলেছে নতুন সিরিয়াল লালকুঠি আর তার জন্য জায়গা ছাড়তে হলো দীর্ঘদিন ধরে চলে আসা সিরিয়াল কড়িখেলাকে।

গতবছর শুরু হয়েছিল কড়িখেলা সিরিয়ালটি এবং বেশ ভালো শিক্ষামূলক গল্প দিয়ে সিরিয়ালটি বানানো হয়েছিল। পারমিতা যেভাবে নিজের ছেলে এবং সৎ ছেলে মেয়েদের ঠিকঠাক শিক্ষা দিয়ে মানুষ করছিল তা দেখে মানুষ খুব খুশি হয়েছিলেন। এছাড়া পারমিতার সঙ্গে ধীরে ধীরে অপূর্বর বন্ডিং গড়ে ওঠা এবং অপূর্বর বাড়ির লোকদের পারমিতার হেল্প করা এবং বারান্দা ক্যাফে দাঁড় করানো, সব মিলিয়ে বেশ অন্যরকম গল্প ছিল কড়িখেলা।

গতকাল কড়িখেলার শেষ এপিসোড এর শুটিং হলো। পারমিতা অপূর্বর বিবাহ বার্ষিকী দিয়েই শেষ হবে সিরিয়াল অথবা মিষ্টির বিয়ে দিয়ে শেষ হতে পারে সিরিয়াল। কালকে সেই এপিসোড এর শুটিং হলো। শুটিংয়ের শেষ দিনে সকলের মন খুব খারাপ। সোশ্যাল মিডিয়ায় কড়িখেলাল তারকারা যেমন ত্বরিতা চ্যাটার্জি, নীল চ্যাটার্জী আবেগপ্রবণ ক্যাপশন দিয়ে পোস্ট করেছেন।

শেষ দিনের শুটিং সেটে হাজির ছিল একটি সংবাদমাধ্যম এবং সেখানেই ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়তে দেখা গেল শ্রীপর্ণা রায়কে যিনি পারমিতা ভূমিকায় অভিনয় করছিলেন এখানে।দর্শকরা সোশ্যাল মিডিয়ায় জানাচ্ছেন যে কড়ি খেলাকে তারা মিস করবেন এবং হয়তো অন্য কোন স্লটে দিলে সিরিয়ালের টিআরপি বাড়তো এবং বন্ধ করতে হত না। নতুনকে জায়গা দিতে তো পুরনোকে ছেড়ে দিতেই হয়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button