“কাঞ্চনদার কাঁধ হয়ে আছি”! কাঞ্চনের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট শ্রীময়ী

ইন্ডাস্ট্রির ফিল্মি পার্টি শুরু করে পুজো বাড়ি, সর্বত্র একসঙ্গে দেখা যায় অভিনেত্রী ও বিধায়ককে। কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chottoraj)। সদ্য জগদ্ধাত্রী পুজোতেও একসঙ্গে দেখা গেল দুজনকে। সমাজ মাধ্যমে সেই ছবি শেয়ারও করে নিয়েছেন তাঁরা।

ইতিপূর্বে,অভিনেতা কাঞ্চন নিজের বাড়ির কালীপুজোর সময় অন্যান্য বন্ধু বান্ধবদের সঙ্গে উপস্থিত ছিলেন শ্রীময়ীও। বন্ধুর বাড়ির পুজোর গুরুদায়িত্ব পালন করেছেন তিনি। পুজোর আয়োজন থেকে ভোগ রান্না সবই সামলেচ্ছেন সিদ্ধহস্তে। এদিন পরিবহন মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তীর বাড়ির জগদ্ধাত্রী পূজোয় হাজির ছিলেন কাঞ্চন ও শ্রীময়ী।

সম্পর্কে শিলমোহর না দিলেও,সবসময়েই একসঙ্গে দেখা যায় কাঞ্চন ও শ্রীময়ীকে। জনসমক্ষে দুজনে পাশাপাশি আসতে কখনোই দ্বিধা বোধ করেন না তিনি। অন্যদিকে,কাঞ্চন ও তাঁর স্ত্রী পিঙ্কির বিচ্ছেদের মামলাও কোর্টের বিচারাধীন। তবে শুধু বিচ্ছেদের মামলা নয়। ছেলের কাস্টার্ডি চেয়েও মামলা করেছেন কাঞ্চন। অভিনেতার অভিযোগ, ছেলের সঙ্গে তাঁকে দেখা করতে দেন না স্ত্রী। এই নিয়েই চলছে মামলা।

অভিনেতার বাড়ির কোনও অনুষ্ঠানেই দেখা যায় না পিঙ্কি ও তাঁর পুত্রকে। তবে সব জায়গায় একজনের উপস্থিতি অটল। যদিও সর্বসমক্ষে কাঞ্চনকে নিজের জীবনের অন্যতম পথপ্রদর্শক হিসেবেই দাবি করে এসেছেন শ্রীময়ী।

দিন কয়েক আগে, স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। সম্প্রতি শেষ হয়েছে সেই ধারাবাহিক। সেই স্লটে আসছে নতুন ধারাবাহিক। ধারাবাহিকের শেষ দিনের শ্যুটের একগুচ্ছ ছবি পোস্ট করে স্মৃতিচারণা করেছেন শ্রীময়ী। ছবি ছিল কাঞ্চনের সঙ্গেও।

অন্যদিকে রাজনীতির পাশাপাশিও অভিনয় করে চলেছেন কাঞ্চন। শেষ ‘রক্তবীজ’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি ওয়েব সিরিজ ‘পেত্নী’-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কাঞ্চন। পাশাপাশি, সিরিয়ালেও কাজ করে চলেছেন তিনি।

Back to top button