প্রধানের পর আরো এক বাংলা সিনেমায় সৌমিতৃষা! হল ফাঁস

‘মিঠাই’ নামেই তাঁর পরিচিতি বেশি। তবে এবার নিজের পরিচয় তৈরি করতে, তিনি পা বাড়িয়েছেন রুপোলী পর্দায়। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির এক নম্বর নায়ক দেবের হাত ধরে টলিউডে পা রাখবেন সৌমিতৃষা কুণ্ড। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ছবি ‘প্রধান’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

তবে শুধু ‘প্রধান’ নয়, ইতিমধ্যেই নায়িকার হাতে রয়েছে একাধিক ছবির কাজ। সোমবার ‘মিঠাই’-ধারাবাহিকের পুনঃসম্প্রচারের খবর আসতেই উচ্ছসিত নায়িকা জানায়,”খবরটা শুনে ভাল লাগল। মানুষের ভালোবাসায় ধারাবাহিকটি আবারও ফিরছে। আগে যাঁরা দেখেননি, তাঁরাও ধারাবাহিকটি দেখতে পাবেন।”

mithai, bengali serial, zee bangla, dev, soumitrisha kundoo, মিঠাই, বাংলা সিরিয়াল, জি বাংলা, দেব, সৌমীতৃষা কুণ্ড

নায়িকার ঝুলির নতুন ছবির কথা জিজ্ঞেস করতেই মুখে কুলুপ আঁটেন নায়িকা। এখনই কিছু ফাঁস করতে চান না অভিনেত্রী। শুধু জানান, এই মুহূর্তে ছোট পর্দায় কাজ করতে দেখা যাবে না তাঁকে। নানান চরিত্রে অভিনয় করে নিজেকে ভেঙ্গে নিতে চান অভিনেত্রী। সৌমিতৃষার ইচ্ছে দর্শক যেন তাঁকে নতুন ভাবে চেনে।

বাইশে ডিসেম্বর মুক্তি পাবে ‘প্রধান’ সিনেমাটি। শ্যুটিং-ও প্রায় শেষের দিকে। আর মাত্র ২ দিন হলেই প্যাক আপ। দুদিন কলকাতাতেই শ্যুটিং করবে টিম। সৌমিতৃষা আরও জানান প্রধান ছাড়াও আরও এক ছবির অফার রয়েছে তাঁর ঝুলিতে। সবকিছু ঠিকঠাক থাকলে, মুক্তির পর সংবাদমাধ্যমকে জানাবেন নিজের পরবর্তী প্রোজেক্ট সম্পর্কে।

আরও পড়ুনঃ ‘সূর্যর স্পার্ম চুরি করে মা হয়েছে যে, তারই সতীন তার ৫ মাসের সাধ পালন করছে’! বেশ সুন্দর ও ইউনিক অনুরাগের ছোঁয়ার কনসেপ্ট?

‘মিঠাই’ নিয়ে অভিনেত্রী আরও জানান, বাংলা ধারাবাহিকে কোনো সিরিয়ালের সিক্যুয়েল এলে ‘কাস্ট রিপিট’ হয়। ঠিক যেমনটা হয়েছিল ‘এখানে আকাশ নীল’-এর ক্ষেত্রে। একই গল্পে, এক ঘেয়ে অভিনেত্রীকে দেখতে চান না দর্শক। তবে এই মুহূর্তে মিঠাই করতে চান না সৌমিতৃষা। পরে হাত ফাঁকা হলে ভেবে দেখবেন অভিনেত্রী।

Back to top button