‘সূর্যর স্পার্ম চুরি করে মা হয়েছে যে, তারই সতীন তার ৫ মাসের সাধ পালন করছে’! বেশ সুন্দর ও ইউনিক অনুরাগের ছোঁয়ার কনসেপ্ট?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকায় ৫ নম্বরে থাকলেও, বিগত প্রায় ১১ মাস বেঙ্গল টপার ছিল এই সিরিয়াল। প্রথমদিকে শীর্ষস্থান হাত ছাড়া হলেও, এবারে এক ধাক্কায় তা নেমে গেছে ৫-এ। যার কারণ অবশ্যই দুর্গা পুজো। তারপর চলতি বিশ্বকাপ। টিআরপি রেটিংয়ে তাই জোর ধাক্কা খেয়েছে ধারাবাহিকগুলি।

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই সিরিয়াল। পাশাপাশি সিরিয়ালের মাধ্যমে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে ছোটপর্দায় তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের। তবে তা সত্ত্বেও এবার ধারাবাহিকের গল্প দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

ইতিপূর্বে আমরা দেখেছি, খাল কেটে বাড়িতে কুমির আনেচে দীপা। জেল থেকে সতীনকে জামিন করিয়ে নিয়ে আসার পর মিশকা জানায় সে প্রেগন্যান্ট। সূর্যের সন্তান রয়েছে তাঁর গর্ভে। এবং সমস্ত রকম টেস্টের মাধ্যমে তা নাকি প্রমাণিত। আইভিএফ পদ্ধতিতে মা হয়েছে সে।

কারণ সম্প্রতি ধারাবাহিকের গল্প নিয়েছে নতুন মোড়। দেখা যাচ্ছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র অর্থাৎ মিশকার ষড়যন্ত্র ফাঁস হয়ে যাবে। মিশকার গর্ভের সন্তান যে সূর্যর নয়, তা জানতে পেরেছে দীপা। তবে তা প্রমাণ করবে কি করে সেই পরিকল্পনাই করছে দীপা। তবে মিশকার প্রিয় বন্ধু সূর্যর স্পার্ম চুরি এবং আইভিএফ পদ্ধতিতে সন্তানের মা হওয়ার চেষ্টাকে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ। বস্তাপচা এই গল্পের প্লট দেখে একজন লিখছেন,’প্রিয় বন্ধুর স্পার্ম চুরি করে মা হয়েছে। তারপর তার বউ বাচ্চার ৫ মাসের স্বাদ পালন করছে, বেশ সুন্দর ও ইউনিক গল্প।’

আরও পড়ুনঃ গুন্ডাদের তাড়া খেয়ে গীতার স্কুটিতে উঠল একটি মেয়ে! গীতা পেল নতুন কেস! ‘গীতা এলএলবি’র দ্বিতীয় প্রোমো

অন্যদিকে, সম্প্রতি মিশকা জানতে পেরেছে তাঁর গর্ভের সন্তান সূর্যের নয়। ডাক্তারের ভুলে অন্য ব্যক্তির সন্তান মিশকার পেটে। এভাবেই পালটে যাবে মিশকার গর্ভের সন্তানের পরিচয়? নাকি এই সত্যির হাত ধরেই মিশকার কালো ছায়া থেকে মুক্তি পাবে সেনগুপ্ত পরিবার? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button