সিরিয়ালে ফিরছে ‘মিঠাই’! এবার সিরিয়ালের নাম জানলে হেসে কুটিকুটি হবেন

টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। জি বাংলার (Zee Bangla) নতুন সিরিয়ালের হাত ধরে কামব্যাক হতে চলেছে তাঁর। নতুন বছরের মাঝামাঝি আসতে পারে নতুন ধারাবাহিক টি। জানা যাচ্ছে, এই নতুন সিরিয়ালের নাম ‘বৌদিবাজ’। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকবেন অর্ঘ্য বসু ও সৌমিতৃষা কুন্ডু।

সূত্রের খবর, শীঘ্রই শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেপুতুল’। মেঘ ও নীলের বিয়ে দিয়েই ধারাবাহিকটি শেষ করবে জি বাংলা। আর তার জায়গাতেই আসবে নতুন ধারাবাহিক ‘বৌদিবাজ’। এই সিরিয়ালের গল্পটি হবে এক বৌদিবাজ ছেলেকে কেন্দ্র করে। যেখানে নায়ক কমবয়সীদের বদলে বৌদিদের প্রতি আকৃষ্ট হন।

গল্পের নায়িকা সৌমিতৃষা একজন বিবাহিত রমণী। যাঁর স্বামী কর্মসূত্রে থাকেন বিদেশে। নায়িকার স্বামী ভূমিকায় অভিনয় করবেন জনপ্রিয় টলি অভিনেতা কাঞ্চন মল্লিক। পাড়ায় থাকার সূত্রে সৌমিতৃষার প্রেমে পড়েন অর্ঘ্য। আর সেই প্রেম গড়াবে সম্পর্কে।এরপর স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে নায়ক অর্ঘ্যর সঙ্গে বিয়ে হবে সৌমিতৃষার। আপাতত নতুন সিরিয়ালের গল্প এমন হবে বলেই কানাঘুষো খবর।

আগামী বছরের শুরুর দিকেই সিরিয়ালের লুক সেট ও প্রোমো শ্যুট হয়ে যাবে বলে খবর মিলছে। তারপরই ‘বৌদিবাজ’ ধারাবাহিকের প্রথম ঝলক দেখতে পাবেন টেলি দর্শকেরা। ‘মিঠাইয়ের’ পর ফের সৌমিতৃষা কে পর্দায় ফিরতে শুনে বিশেষ খুশি অনুরাগীরা। নতুন বছরে এটাই হতে চলেছে মিঠাই রানির বড় উপহার।

আপাতত বড় পর্দায় ‘প্রধান’ নিয়ে ব্যস্ত সৌমিতৃষা। ডিসেম্বরে আসছে তাঁর প্রথম ছবি। এই ছবিতে শান্ত শিষ্ট গৃহবধূ রুমির ভূমিকায় দেখা যাবে তাঁকে। দেবের হিরোইন হয়ে পর্দায় আসতে চলেছেন তিনি। ছবিটি নিয়ে আশাবাদী সৌমিতৃষা। এই ছবি যে সকলের ভালো লাগবে, এটাই মনে প্রাণে বিশ্বাস করেন তিনি।

Back to top button