বিক্রম চ্যাটার্জীর সঙ্গে দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল প্রেমিকা সোনিকার! অবশেষে মৃত্যু শোক কাটিয়ে বিয়ের পিঁড়িতে সাহেব ভট্টাচার্য

দীর্ঘদিন পর ফের ছোটপর্দায় (Television) দেখা মিলেছে অভিনেতা সাহেব ভট্টাচার্যের (Saheb Bhattacharya)। স্টার জলসার (Star Jalsha) ‘কথা’ (Katha) ধারাবাহিকে (Bengali Serial) নায়কের চরিত্রে দেখা যাচ্ছে জনপ্ৰিয় অভিনেতা। অভিনেতা সুস্মিতা দে-র বিপরীতে অভিনয় করছেন সাহেব। দীর্ঘদিন পর সাহেবকে ফের পর্দায় দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

সম্প্রতি ওটিটি জগতেও হয়েছে সাহেবের হাতেখড়ি। তাঁর অভিনীত ‘শ্বেতকালী’ দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল। এছাড়াও অভিনেতা কাজ করেছেন অস্কার, ফেলুদা, ডিটেকটিভ, রয়্যাল বেঙ্গল রহস্যের মতো জনপ্রিয় সিনেমায়। তবে এতো গেল কর্ম জীবন। তাঁর ব্যক্তিগত জীবনেও নানা ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে জীবন কাটাতে হয়েছে।

২০১৭ সাল নাগাদ সাহেবের ‘প্রেম’চর্চা ছিল সংবাদমাধ্যমের হট টপিক। কাপল গোল হিসেবে নয়, তাঁর প্রেমের নৃশংস পরিনামই ছিল শিরোনাম। তবে এবার টলিপাড়ায় গুঞ্জন অতীত ভুলে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা। পাত্রী কে? অতীত ভুলে, ফের কার প্রেমে পড়েছেন অভিনেতা? প্রশ্ন উঠছে দর্শক মহলে।

শোনা যাচ্ছে, গোপনে প্রেম করছেন সাহেব। তবে এখনই প্রেমিকার নাম প্রকাশ্যে আনতে চাইছেন না। চলতি বছরে সেই মেয়ের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন অভিনেতা। এ প্রসঙ্গে খোদ অভিনেতা সাফ জানান, তিনি সিঙ্গেল। নায়কের বাবা-মা মেয়ে দেখছেন। ভক্তরা কেউ চাইলে মেয়ের খোঁজ দিতে পারেন। তবে প্রেমে তিনি নেই। বিয়েতে আছেন। ভালো মেয়ের সন্ধান পেলে নিশ্চয় বিয়ে করবেন।

আরও পড়ুন: অনুরাগের ছোঁয়ায় আসছে ধামাকা পর্ব! অসুস্থ রূপাকে সুস্থ করতে দীপাকে বিয়ে করল অর্জুন!

প্রসঙ্গত, ২০১৭ সালে সাহেব হারিয়েছেন দীর্ঘদিনের প্রেমিকা সোনিকা চৌহানকে। বছর চারেক সোনিকার সঙ্গে সম্পর্কে ছিলেন সাহেব। তাদের বাগদত্তাও সাড়া হয়ে গিয়েছিল। সোনিকা ছিলেন পেশায় মডেল। সানন্দা ম্যাগাজিনের পরিচিত মুখ। ২০১৭’র মে মাসের রাতে এক গাড়ি দুর্ঘটনায় মা’রা যান সোনিকা। আর তাঁর মৃ’ত্যু’র জন্য গ্রেফতার করা হয়েছিলেন টলিপাড়ার অন্য এক জনপ্রিয় নায়ক বিক্রম চট্টোপাধ্যায়। যদিও এখনও পর্যন্ত কোর্টের পক্ষ থেকে কোনও রায় চূড়ান্ত হয়নি। তবে শোক কাটিয়ে ফের নতুন করে জীবন শুরু করছেন সাহেব। কর্মজীবনে উন্নতিতো রয়েছেই। এবার ভালোয় ভালোয় সঙ্গিনী মিললেই হল।

Back to top button